ঢাকা, শনিবার, ৬ জুলাই ২০২৪, ২২ আষাঢ় ১৪৩১, ২৯ জিলহজ ১৪৪৫

ইরান-ওয়েলসের প্রথমার্ধে গোলশূন্য

প্রকাশনার সময়: ২৫ নভেম্বর ২০২২, ১৬:৫৯

কাতার বিশ্বকাপে গ্রুপ 'বি' এর নিজেদের দ্বিতীয় ম্যাচে ওয়েলসের বিপক্ষে বাংলাদেশ সময় ৪ টায় আহমাদ বিন আলী স্টেডিয়ামে মাঠে নামে ইরান। প্রথমার্ধ শেষে গোলশূন্য সমতায় থেকে বিরতিতে গেছে ওয়েলস ও ইরান।

দুদলই আক্রমণ পাল্টা আক্রমণে খেলতে থাকে। গোলের তেমন কোনো সুযোগ সৃষ্টি করতে ব্যর্থ হয় ইরান ও ওয়েলস। ম্যাচের ৪২ মিনিটে ওয়েলসের পাওয়া কর্নার থেকে বিপদের আভাস দিলেও তা খুব সহজেই নিজের গ্লোভসে নেন হোসেইন হোসেইনি। ম্যাচের অতিরিক্ত সময়ে ডান দিক থেকে বাড়ানো বলে পা ছোঁয়াতে ব্যর্থ হন সরদার আজমৌন। ফলে গোলের দেখা পাওয়া হয় না ইরানের। এরপর মেহেদী তারেমিকে ফাউল করার কারণে হলুদ কার্ড দেখেন জো রোডন। ফ্রি কিক থেকে সুযোগ সৃষ্টি হলেও গোল করতে ব্যর্থ হয় ইরান।

ওয়েলসের একাদশ ওয়েন হেনসি (গোলরক্ষক), বেন ডেভিস, ক্রিস মেফাম, জো রোডন, নিকো উইলিয়ামস, অ্যারোন রেমসি, কন্নর রবার্টস, এথান এমপাডু, হ্যারি উইলসন, গ্যারেথ বেল (অধিনায়ক), কিফার মোর।

ইরান একাদশ হোসেইন হোসেইনি (গোলরক্ষক), মিলাদ মোহাম্মদি, মোর্তেজা পৌরালিগাঞ্জি, মাজিদ হুসেইনি, রামিন রেজাইয়ান, এহসান হাজি সাফি, সাইদ এজাতুল্লাহ, আলি ঘুলিজাদে, আহমদ নুরুল্লাহ, মেহেদী তারেমি, সরদার আজমৌন।

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ