ঢাকা, শনিবার, ৫ অক্টোবর ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১, ১ রবিউস সানি ১৪৪৬

আর্জেন্টিনার পর অফসাইডে বাতিল তিউনিশিয়ার গোল

প্রকাশনার সময়: ২২ নভেম্বর ২০২২, ২০:১৫ | আপডেট: ২২ নভেম্বর ২০২২, ২০:১৯

এবার অফসাইডে তিউনিশিয়ার প্রথম গোল বাতিল। ম্যাচের ২৩ মিনিটে সিলমানে বল জালে জড়ান ড্যানিশদের জালে। সঙ্গে সঙ্গে রেফারি অফসআইডের সংকেত দেয়। গোল পেয়েও লাভ হলো না তিউনিশিয়ানদের। এর আগে সৌদি আরবের বিপক্ষে আর্জেন্টিনার ৩টি গোল অফসাইডে বাতিল হয়। বিরতির পর ফিরেও গোলের দেখা পাচ্ছে না কোনো দল। ৫০ মিনিটে একটি নিশ্চিত গোল মিস করেছে ড্রেগার। গোলরক্ষককে পেয়েও গোল দিতে পারেননি। এরপর ফিরতি শটে একটি গোলও দেন। বাতিল হয় অফসাইডে। মোট অফসাইড হয় ৯টি।

প্রথমার্ধ শেষে গোলের দেখা পায়নি কোনো দল। তবে ডেনমার্ক ও তিউনিশিয়া আক্রমণের পর আক্রমণ করে গেছে। ২৩ মিনিটে একটি গোল বাতিল হয়। অফসাইড না হলে এগিয়ে যেতে পারতো দলটি। তবে ভাগ্য সহায় হয়নি। দুই দলই বেশ কিছু সুযোগ নষ্ট করেছে। গোলরক্ষকদ্বয় ছিলেন দুর্দান্ত। বিশেষ করে ড্যানিশ গোলরক্ষক। একটি নিশ্চিত গোল বাঁচিয়ে দিয়েছেন তিনি। প্রথমার্ধে বল দখলের লড়াইয়ে ড্যানিশরা এগিয়ে থাকলেও তারা নিজেদের সেরা খেলাটা খেলতে পারেনি। ৬১ শতাংশ সময় বল ছিল তাদের পায়ে। আক্রমণে এগিয়ে ছিল তিউনিশিয়া। ৮ টি শট নেয় তারা, অন্যদিকে ডেনমার্ক নেয় মাত্র ৩টি।

ডেনমার্ক-তিউনিশিয়ার হয়ে লড়ছেন যারা-

ডেনমার্ক: ক্যাসপার, জোয়াকিম, সিমন, আন্দ্রেস, জোয়াকিম মাহলি, পিয়েরে এমিল, থমাস ডিলানি, ক্রিস্টিয়ান এরিকসন, ওলসেন, ডলবার্গ ও রাসমাস।

তিউনিশিয়া: আয়মেনন আলি আদবি, মোনতাসসার, ইয়াসিন, ডিলান, মোহামেদ ড্রেগার, আইসা লাইদৌনি, ইল্লিয়েস, আনিস, ইউসেফ ও ইসাম।

নয়াশতাব্দী/এমএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ