ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

সাতক্ষীরাতেও ছাদখোলা গাড়িতে সাবিনাকে সংবর্ধনা

প্রকাশনার সময়: ২৩ সেপ্টেম্বর ২০২২, ১৫:১৮

সাতক্ষীরাতেও নারী ফুটবল দলের অধিনায়ক সাবিনা খাতুনকে ছাদখোলা গাড়িতে সংবর্ধনা দেওয়া হয়েছে। শুক্রবার (২৩ সেপ্টেম্বর) ভোরে সাফ জয়ী অধিনায়ক তার সাতক্ষীরা শহরের সবুজবাগস্থ বাড়িতে পৌঁছান। সকাল সাড়ে ১০ টায় সাবিনাকে সু-সজ্জিত একটি ছাদখোলা গাড়িতে করে তাকে জেলা ক্রীড়া সংস্থার নেতৃবৃন্দ সার্কিট হাউজে নিয়ে আসেন। এ সময় দর্শকরা হাত নেড়ে সাবিনাকে অভিনন্দন জানান।

সংবর্ধনা শেষে সাতক্ষীরা শহরে এক ঘণ্টা দীর্ঘ এক শোভাযাত্রায় অংশ নেন সাবিনা খাতুন। পুরো শহর প্রদক্ষিণ শেষে সাবিনা কে বাড়িতে পৌঁছে দেওয়া হয়।

সংবর্ধনা শেষে সাফজয়ী সাবিনা বলেন, সাতক্ষীরার মানুষ এভাবে আমাকে সংবর্ধনা জানাবে এটা কখনো কল্পনা করতে পারিনি। আমার জন্য এত আয়োজন দেখে আমি অভিভূত।

সাতক্ষীরাবাসীর কাছে কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, সাতক্ষীরা বাসীর কাছে কৃতজ্ঞ হয়ে রইলাম। এমন সাফল্য দেশকে বিশ্বের কাছে আরও এক ধাপ এগিয়ে নিলো।

এসময় সাতক্ষীরায় খেলোয়াড়দের জন্য একটি উন্নতমানের স্টেডিয়াম দাবি করেন সাবিনা। যেখানে নারী খেলোয়ারদের জন্য সব ধরনের সুযোগ-সুবিধা থাকবে।

সাতক্ষীরার আরেকজন সাফজয়ী ফুটবলার মাসুরা খাতুন অবশ্য এখনো তার জেলায় পা রাখেননি। তিনি সাতক্ষীরা আসলে তাকেও সংবর্ধনা দেওয়া হবে। তাছাড়া সাবিনা ও মাসুরাকে জেলা প্রশাসকের পক্ষ থেকে সংবর্ধনার আয়োজন করা হবে।

সাতক্ষীরা জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সাধারন সম্পাদক মীর তাজুল ইসলাম রিপন বলেন, সাবিনা ভোরে সাতক্ষীরা পৌছায়। সাতক্ষীরা সার্কিট হাউস থেকে বেলা সাড়ে ১০ টায় যাত্রা শুরু করে নিউ মার্কেট, তুফান কোম্পানির মোড়, পুরাতন সাতক্ষীরা, সাতক্ষীরা সরকারি কলেজ হয়ে সাবিনাকে সাতক্ষীরা জজ কোর্ট এলাকায় নিয়ে নামিয়ে দেয়া হয়। জজকোর্টের পিছনে তার বাড়ি।

তিনি বলেন, সাবিনার আগমনকে কেন্দ্র করে আমরা প্রাথমিকভাবে আয়োজন করেছি। সাতক্ষীরার অপর সাফজয়ী মাসুরা পারভিন এখনো সাতক্ষীরায় আসেননি। মাসুরা আসার পর আরও বড় পরিসরে সাবিনা ও মাসুরাকে সংবর্ধনা প্রদান করা হবে। সাতক্ষীরা জেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে সেভাবেই প্রস্তুতি নেয়া হচ্ছে।

নয়াশতাব্দী/জেডআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ