ঢাকা, মঙ্গলবার, ২৯ অক্টোবর ২০২৪, ১৩ কার্তিক ১৪৩১, ২৫ রবিউস সানি ১৪৪৬

জুটি গড়ার চেষ্টায় মুশফিক-মাহমুদউল্লাহ

প্রকাশনার সময়: ২৩ মে ২০২১, ১৫:৪১
সংগৃহীত

পরপর দুই বলে তামিম ইকবাল ও মোহাম্মদ মিঠুনের ধাক্কা সামাল দিতে লড়াই করছেন মুশফিকুর রহিম ও মাহমুদউল্লাহ। অভিজ্ঞ দুই মিডল অর্ডার ব্যাটসম্যান ইতিবাচক মানসিকতা নিয়ে চেষ্টা করছেন জুটি গড়ে তুলতে।

৩১ ওভারে বাংলাদেশের স্কোর ৪ উইকেটে ১৩২। ৪৯ বলে একটি করে ছক্কা ও চারে ৪৩ রানে খেলছেন মুশফিক। ৩০ বলে এক ছক্কায় মাহমুদউল্লাহর রান ১৫। ৮ ওভারে তাদের জুটিতে এসেছে ৩৩ রান।

ঘুরিয়ে ফিরিয়ে স্পিনারদের দিয়ে বোলিং করাচ্ছেন লঙ্কান অধিনায়ক কুসল পেরেরা। অহেতুক কোনো ঝুঁকি নিচ্ছেন না মুশফিক ও মাহমুদউল্লাহ। তবে ছাড়ছেন না নিজের জোনে বল পেলে।

দলের বিপদে আবারও ত্রাতা মুশফিকুর রহিম। তামিম ইকবালের ফিফটির পর মাঝপথে দিক হারানো দলকে টানছেন অভিজ্ঞ এই মিডল অর্ডার ব্যাটসম্যান। দারুণ আস্থার সঙ্গে ব্যাটিং করে পৌঁছে গেলেন ফিফটিতে। ওয়ানডেতে তার ক্যারিয়ারের ৪০তম।

৫২ বলে দুটি চার ও একটি ছক্কায় এসেছে মুশফিকের ফিফটি। আক্রমণে ফেরা ধনাঞ্জয়া ডি সিলভাকে ইন সাইড আউটে চমৎকার এক বাউন্ডারিতে পঞ্চাশে যান এই কিপার-ব্যাটসম্যান।

মূলত এক-দুই করে নিয়েই এগোচ্ছেন মুশফিক। ডট খেলছেন কম। নিজের জোনে পেলেই কেবল মারছেন বাউন্ডারি। স্পিনের বিপক্ষে তার পায়ের ব্যবহার দারুণ। পরিস্থিতি বুঝে প্রিয় স্লগ সুই খেলা থেকে নিজেকে কিছুটা গুটিয়ে রেখেছেন তিনি।

৩২ ওভারে বাংলাদেশের স্কোর ১৪১/৪। মুশফিক ৫৪ বলে ৫১ ও মাহমুদউল্লাহ ৩১ বলে ১৬ রানে খেলছেন।

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ