ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

অবসর নয় শিগগিরই মঠে ফিরবেন আফ্রিদি

প্রকাশনার সময়: ১৪ ফেব্রুয়ারি ২০২২, ০৪:৩৮

পাকিস্তানের কিংবদন্তি ক্রিকেটার শহীদ আফ্রিদি আন্তর্জাতিক ক্রিকেটকে আগেই বিদায় জানিয়েছিলেন। তবে বিশ্বের বিভিন্ন ফ্যাঞ্জাইজি ভিত্তিক লিগগুলোতে খেলা চালিয়ে যাচ্ছেন বিশ্বব্যাপী জনপ্রিয় এই ক্রিকেটার। পিএসএলের এবারের আসর খেলেই ক্রিকেট থেকে ইতি টানার ইঙ্গিত দিয়েছেন পাক এই অলরাউন্ডার। কিন্তু না, চোটের কারণে পিএসএলের পুরোটা খেলতে না পারলেও এখনই অবসর নিচ্ছেন না শহীদ আফ্রিদি।

ইউটিউবে নিজের অফিশিয়াল চ্যানেলে আফ্রিদি লিখেছেন, 'পিএসএলটা ভালোভাবে শেষ করতে চেয়েছিলাম। কিন্তু ১৫–১৬ বছর ধরে পিঠের নিচের অংশে চোট নিয়ে খেলছি, ব্যথা এত তীব্র যে কোমর, হাঁটু, এমনকি আঙুলেও অনুভব করি।' কিন্তু আজ নতুন এক ইচ্ছার কথা জানালেন এ অলরাউন্ডার। চোট নিয়ে কথা বলতে গিয়েই কাশ্মীর প্রিমিয়ার লিগে (কেপিএল) খেলার ইচ্ছার কথা জানান আফ্রিদি। তিনি বলেন, 'স্বাস্থ্যই সব, কিন্তু ব্যথাটা অসহ্য লাগছে। পিএসএলের দুই–তিন মাস পর কেপিএল শুরু হবে। পিএসএল ভালোভাবে শেষ করতে চাইলেও পারলাম না। ভক্তদের বলেছিলাম, এটাই আমার শেষ পিএসএল হতে পারে। কিন্তু আরও একবার নিজেকে প্রস্তুত করতে চাই। কারণ, সামনে ক্রিকেট আছে, কেপিএল ও টি১০ হবে। পুরোপুরি ঠিক হতে দুই–তিন মাস তো লাগবেই। ভক্তদের জন্য আমি আবারও মাঠে ফিরব, দোয়া রাখবেন।'

আফ্রিদির চলে যাওয়ায় চলতি মৌসুমে বেশ চাপে পড়ে গেল পিএসএলের কোয়েটা গ্লাডিয়েটরস। দলটির দুই খেলোয়োড় ফাস্ট বোলার হাসনাইন ও স্পিনার মোহাম্মদ নওয়াজ আগেই ছিটকে গেছেন। তাই বলা যায়, আফ্রিদির সরে যাওয়াটা বেশ ধাক্কা দিল দলটিকে।

নয়া শতাব্দী/এসএম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ