ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

মাশরাফির নিখাঁদ বন্ধুত্ব

প্রকাশনার সময়: ১৯ ডিসেম্বর ২০২১, ১৬:৪৪ | আপডেট: ১৯ ডিসেম্বর ২০২১, ১৬:৫৯

সামাজিক যোগাযোগ মাধ্যমে ক্যাপ্টেন মাশরাফি বিন মর্তুজার একটি ছবি ভাইরাল হয়েছে। ভাইরাল ছবিতে দেখা যায়, বাংলাদেশ ক্রিকেটের সবচেয়ে সফল অধিনায়ক গাছ তলায় বসে আছেন হুডি-মাস্ক পরে একজন মুচির সাথে। বাংলাদেশের ক্রিকেটের সবচেয়ে বড় এই তারকার এভাবে বসে আড্ডা দেয়া নিয়ে শুরু হয়েছে আলোচনা। জাতীয় সংসদের সদস্য হয়েও সমাজের একজন সাধারণ মানুষের পাশে বসে আড্ডা দেওয়ায় মাশরাফিকে প্রশংসায় ভাসাচ্ছেন সবাই।

জানা যায়, গাছতলায় বসে আড্ডা দেয়া ব্যাক্তির নাম রবি। পেশায় মুচি বা চর্মকার। নড়াইল শহরের চৌরাস্তায় এক মেহগনি গাছের ছায়ায় জুতা-স্যান্ডেল সেলাই ও কালি করে চলে জীবনধারণ । তার সাথেই আড্ডায় মেতে ওঠেন বাংলাদেশ ক্রিকেটের দেশ সেরা পেসার।

মাশরাফির এই আড্ডাকে নেটিজেনরা দেখছেন নিখাঁদ বন্ধুত্বের নিদর্শন হিসেবে। কেউ কেউ বলছেন, 'হৃদয়ে ধারণ না করলে এমনটা করা যায় না। বেঁচে থাকুক বন্ধুত্ব, রেসপেক্ট মাশরাফি।'

এত বড় মানুষ হয়েও নিজের অতীত ভুলে যাননি ‘ম্যাশ’। জন্মস্থান নড়াইলে গেলে এখনো শৈশব-কৈশোরের বন্ধুদের সঙ্গে প্রাণ খুলে আড্ডা দেন তিনি। শ্রেণী-পেশা যাই হোক না কেন, সবার সঙ্গে এখনো আগের সম্পর্ক নড়াইল এক্সপ্রেস’র।

নয়া শতাব্দী/জেআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ