ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

হেরেও পরের রাউন্ডে মেসির পিএসজি

প্রকাশনার সময়: ২৫ নভেম্বর ২০২১, ০৬:০৯

লিওনেল মেসি, নেইমার ও কিলিয়ান এমবাপ্পে-সমৃদ্ধ আক্রমণভাগকে নিশ্চুপ করে দিয়ে নিজেদের মাঠে জিতল ২-১ গোলে জয় পেল ম্যানচেস্টার সিটি। তবে হেরেও নকআউট পর্ব নিশ্চিত করেছে প্যারিস সেন্ত জার্মেই (পিএসজি)।

আর সেটা সম্ভব হয়েছে ক্লাব ব্রুগের হারে। তারা ঘরের মাঠে আরবি লাইপজিগের কাছে ৫-০ গোলে ধরাশায়ী হয়েছে। এই ম্যাচে ব্রুগে জয় পেলে পিএসজির পরের রাউন্ডের অপেক্ষার পালা বাড়তো।

৫ ম্যাচ থেকে ১২ পয়েন্ট সংগ্রহ করে ম্যানসিটি আছে ‘এ’ গ্রুপের পয়েন্ট টেবিলের শীর্ষে। ৮ পয়েন্ট নিয়ে পিএসজি আছে দ্বিতীয় স্থানে। সমান ৪ পয়েন্ট করে নিয়ে লাইপজিগ তৃতীয় ও ব্রুগে আছে চতুর্থ স্থানে।

বুধবার রাতে ঘরের মাঠ ইতিহাসে পিএসজির বিপক্ষে প্রথমার্ধে কোনো গোলের দেখা পায়নি ম্যানসিটি। বিরতির পর উল্টো পিছিয়ে পড়ে তারা। ৫০ মিনিটে কালিয়ান এমবাপ্পে গোল করে এগিয়ে নেন দলকে। এটা ছিল চ্যাম্পিয়নস লিগে এমবাপ্পের ৫০তম ম্যাচে গোল।

তবে বেশিক্ষণ তাদের এগিয়ে থাকতে দেয়নি পেপ গার্দিওলার শিষ্যরা। ৬৩ মিনিটে গ্যাব্রিয়েল জেসাসের বাড়িয়ে দেওয়া বল থেকে গোল করে সমতা ফেরান রহিম স্টার্লিং। ৭৬ মিনিটে গোলের দেখা পান জেসাসও। বার্নার্ড সিলভার অ্যাসিস্টে গোলটি করেন ব্রাজিলিয়ান তারকা।

বাকি সময়ে আর কোনো গোল না হওয়ায় ২-১ ব্যবধানের জয় নিয়ে মাঠ ছাড়ে স্কাই ব্লুজরা।

নয়া শতাব্দী/এমআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ