ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

পিএসজিকে রুখে দিল লাইপজিগ 

প্রকাশনার সময়: ০৪ নভেম্বর ২০২১, ০৫:৩৭

উয়েফা চ্যাম্পিয়নস লিগে লিওনেল মেসির অনুপস্থিতিতে এক পয়েন্ট হারিয়েছে পিএসজি।

বুধবার রাতে উইনালডমের জোড়ায় জয়ের স্বপ্ন দেখলেও শেষ মুহূর্তে এসে পয়েন্ট ভাগাভাগি করতে হয়েছে। লাইপজিগের সঙ্গে ম্যাচ ড্র হয়েছে ২-২ গোলে।

লিগের ‘এ’ গ্রুপে চার ম্যাচে দ্বিতীয় ড্রতে ৮ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে পিএসজি। ম্যান সিটি সমান ম্যাচে তৃতীয় জয়ে ৯ পয়েন্ট নিয়ে শীর্ষে অবস্থান করছে। ক্লাব ব্রুজ আগের ৪ পয়েন্ট নিয়ে আছে। এছাড়া লাইপজিগ প্রথম পয়েন্ট পেয়েছে।

রেড বুল এরিনাতে ম্যাচ শুরুর ৮ মিনিটে পিএসজি ধাক্কা খায়। এগিয়ে যায় লাইপজিগ। আন্দ্রে সিলভার ক্রসে ক্রিস্টোফার এনকুনকু পোস্টের সামনে থেকে হেডে লক্ষ্যভেদ করেন।

২ মিনিট পর লাইপজিগ ব্যবধান বাড়ানোর সুবর্ণ সুযোগ হাতছাড়া করে। পেনাল্টি পেয়েও লক্ষ্যভেদ করতে পারেনি জার্মান ক্লাবটি। আন্দ্রে সিলভাকে ফাউল করেন পেরেইরা। স্পট কিক থেকে পেরেইরার শট গোলকিপার দোনারুম্মা ঝাঁপিয়ে পড়ে রুখে দিয়ে প্রতিপক্ষকে এগিয়ে যেতে দেননি।

২১ মিনিটে পিএসজি ঠিকই সমতায় ফেরে। এমবাপ্পের এসিস্টে বক্সের ভিতরে বা পায়ের জোরালো শটে উইনালডম সমর্থকদের মুখে হাসি ফোটান।

৩৯ মিনিটে ব্যবধান দ্বিগুণ হয়। মারকুইনহোসের হেড পাস থেকে ডাচ মিডফিল্ডার উইনালডম পোস্টের কাছ থেকে হেডেই লক্ষ্যভেদ করেন।

বিরতির পর এমবাপ্পে দুটি সুযোগ পেয়েছিলেন। কিন্তু লক্ষ্যভেদ করতে পারেননি। তবে লাইপজিগ শেষ সময়ে এসে বড় চমক দেখায়। ৮৯ মিনিটে পেনাল্টি পায়। ডোমিনিকি সোবোসলাই স্পট কিক থেকে গোল করে দলের হার এড়ান। সেই সঙ্গে দলের এক পয়েন্ট নিশ্চিত করেন।

নয়া শতাব্দী/এমআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ