ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬
রিয়ালের ১০০০ গোলের রেকর্ড 

বেনজেমার নৈপুণ্যে শাখতারকে বিধ্বস্ত 

অনলাইন ডেস্ক
প্রকাশনার সময়: ০৪ নভেম্বর ২০২১, ০৩:১৬

উয়েফা চ্যাম্পিয়নস লিগের নতুন এক মাইলফলক অর্জন করল রিয়াল মাদ্রিদ। টুর্নামেন্টের ইতিহাসে প্রথম দল হিসাবে ১০০০ গোলের রেকর্ড স্পর্শ করল লস ব্ল্যাঙ্কোসরা।

বুধবার ঘরের মাঠে শাখতার দোনেৎস্কের বিপক্ষে ম্যাচের ১৪তম মিনিটে করিম বেনজেমার করা গোলে এই মাইলফলক স্পর্শ করে রিয়াল। শেষ পর্যন্ত বেনজেমার জোড়া গোলে ২-১ ব্যবধানের জয় নিয়ে মাঠ ছাড়ে রিয়াল।

ম্যাচের শুরুর দিকে লক্ষ্যভেদ করে রিয়াল মাদ্রিদকে এগিয়ে নিয়েছিলেন করিম বেনজেমা। কিন্তু শাখতার দোনেৎস্ক বিরতির আগে সমতায় ফিরে চ্যালেঞ্জ ছুঁড়ে দেয়। বেনজেমা ঝলক তখনও শেষ হয়নি। বিরতির পর জয়সূচক গোলটি এসেছে এই স্ট্রাইকারের কাছ থেকেই। ফ্রেঞ্চ তারকার জোড়ায় চ্যাম্পিয়ন্স লিগে রিয়াল মাদ্রিদ ২-১ গোলে হারিয়েছে শাখতার দোনেৎস্ককে। যদিও প্রথম লেগে জয় এসেছিল ৫-০ গোলের ব্যবধানে। অন্য ম্যাচে এসি মিলান ১-১ গোলে ড্র করেছে পোর্তোর সঙ্গে।

এই জয়ে গ্রুপ-ডি'র শীর্ষে উঠেছে রিয়াল। নিজেদের চার ম্যাচের তিনটিতে জিতে ৯ পয়েন্ট নিয়ে শীর্ষে রিয়াল। তিন ম্যাচে দুটি জয়ে ৬ পয়েন্ট নিয়ে দুইয়ে এফসি শেরিফ, ৪ পয়েন্ট নিয়ে ইন্টার মিলান তিনে আর ১ পয়েন্ট পাওয়া শাখতার দোনেৎস্ক আছে গ্রুপের একদম তলানিতে।

নয়া শতাব্দী/এমআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ