ঢাকা, সোমবার, ২৮ অক্টোবর ২০২৪, ১২ কার্তিক ১৪৩১, ২৪ রবিউস সানি ১৪৪৬

মেসি গোল না পেলেও জিতল মায়ামি

প্রকাশনার সময়: ২৬ অক্টোবর ২০২৪, ১২:১৮

ইন্টার মায়ামির সাফল্যের বড় অংশ জুড়েই যেন লিওনেল মেসি। তিনি গোল পেলে মেজর লিগ সকারের ক্লাবটি জয় পায়, এটি একরকম নিয়মই হয়ে দাঁড়িয়েছে। এবার অবশ্য তার গোল ছাড়াই মায়ামি জয় পেয়েছে। আটলান্টা ইউনাইটেডের বিপক্ষে ইন্টার মায়ামি জিতেছে ২-১ গোলে। এতে এমএলএসে তিন ম্যাচের প্লে-অফ সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে গেল তাতা মার্তিনোর শিষ্যরা।

আজ শনিবার (২৬ অক্টোবর) ঘরের মাঠে চেজ স্টেডিয়ামে মায়ামির হয়ে গোল দুটি করেছেন লুইস সুয়ারেজ ও জর্দি আলবা। তবে নিজে গোল না পেলেও আলবার করা ম্যাচের দ্বিতীয় গোলটি এসেছে মেসির সহায়তাতেই। যেখানে এ জয়ে ইস্টার্ন কনফারেন্সের সেমিফাইনালে যাওয়ার পথে একধাপ এগিয়ে গেল মায়ামি।

চেজ স্টেডিয়ামে ম্যাচের শুরুতেই গোলের দেখা পায় মায়ামি। দুই মিনিটের মাথায় প্রতিপক্ষের ভুলে বল পেয়ে বক্সের ভেতর থেকে গোল করেন লুইস সুয়ারেজ। কিছুক্ষণ পরই ব্যবধান দিগুণ হতে পারতো। ৭ মিনিটে বক্সের বাইরে থেকে মেসির দুর্দান্ত শট আটলান্টা গোলরক্ষক ব্রাড গুজান ঠেকিয়ে দেন।

ম্যাচে খুব একটা আধিপত্য না থাকলেও প্রথমার্ধেই গোল শোধ করে আটলান্টা। ৩৯ তম মিনিটে গোল করে স্বস্তি নিয়ে বিরতিতে যায় আটলান্টা।

বিরতি থেকে ফিরে ৬০তম মিনিটে আবার লিড নেয় মায়ামি। বাঁ প্রান্ত দিয়ে গড়া আক্রমণে মেসি পাস বাড়ান আলবার উদ্দেশ্য। বল পেয়ে বক্সের বাইরে থেকে অনেকটা মেসি-স্টাইলেই শট নিয়ে বল জালে জড়ান আলবা। এরপর ম্যাচের বাকি সময়ে আর গোল পায়নি কোনো দলই।

নয়াশতাব্দী/জিএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ