ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ৭ কার্তিক ১৪৩১, ১৯ রবিউস সানি ১৪৪৬

তৃতীয় দিনের শুরুতেই ৩ উইকেট হারিয়ে চাপে বাংলাদেশ

প্রকাশনার সময়: ২৩ অক্টোবর ২০২৪, ১০:৩৩

মিরপুরে তৃতীয় দিনের শুরুটা ভালোই করেছিল মাহমুদুল হাসান ও মুশফিকুর রহিম। তবে প্রোটিয়া পেসার রাবাদার এক ওভারে ফিরলেন এ দুই ব্যাটসম্যান। প্রথমে মাহমুদুল হাসানকে আউট করেন রাবাদা। তার এক বল পরই মুশফিককে বোল্ড করে প্যাভিলিয়নে ফেরান দক্ষিণ আফ্রিকার এ পেসার। তার তিন ওভার পরেই মহারাজার বলে ফেরেন লিটন দাসও।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত ৩৫ ওভারে ৬ উইকেট হারিয়ে ১১২ রান তুলেছে বাংলাদেশ। জাকির আলি০ রান এবং মেহেদী হাসান মিরাজ ০ রানে ব্যাট করছেন।

আজ বুধবার (২৩ অক্টোবর) তৃতীয় দিনে ব্যাট করে নেমেছিলেন আগের দিনে ৩৮ রান করা জয় এবং ৩১ রানে অপরাজিত থাকা মুশফিকুর রহিম। এইদুজনের ব্যাটে ভর করে লিড নেওয়ার স্বপ্ন দেখছিল টাইগাররা। কিন্তু তিনের পঞ্চম ওভারে তাদের আউট করেন প্রোটিয়া পেসার রাবাদা।

৯২ বলে ৪০ রান করে আউট হন জয় এবং ৩৯ বলে ৩৩ রান করে জয়। এদিন ব্যাট হাতে আলো ছড়াতে পারেননি লিটনও। মাত্র ৭ রান করে আউট হন তিনি। এতে দলীয় ১১২ রানে ৬ উইকেট হারিয়ে বিপাকে পড়েছে বাংলাদেশ।

উল্লেখ্য, মিরপুরে দক্ষিণ আফ্রিকার দেওয়া ২০২ রানের লিডের জবাব দিতে ব্যাটিংয়ে নেমে দ্বিতীয় দিনে ২৭ ওভার ব্যাট করে ৩ উইকেট হারিয়ে বাংলাদেশ রান তুলতে পেরেছিল ১০১।

নয়াশতাব্দী/জেএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ