ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ৭ কার্তিক ১৪৩১, ১৯ রবিউস সানি ১৪৪৬

রোনালদোর গোলে আল নাসরের নাটকীয় জয়

প্রকাশনার সময়: ১৯ অক্টোবর ২০২৪, ১০:২৪

ম্যাচের অতিরিক্ত যোগ করা সময়ে পেনাল্টি থেকে গোল করে আল নাসরকে এগিয়ে নিয়েছেন ক্রিস্টিয়ানো রোনাল্ডো। নিশ্চিত জয়ই ধরে নেওয়া হচ্ছিল। এর পরপরই দেখা যায় নাটকীয়তা। ম্যাচের অতিরিক্ত যোগ করা সময়ের ১৩ মিনিটে এসে পেনাল্টি পেয়ে যায় আল শাবাব। পেয়ে যায় ম্যাচে সমতা টানার সহজ সুযোগ। তবে সেই সুযোগ আর কাজে লাগাতে পারেনি আবদেররাজ্জাক হামদাল্লাহ। তার পেনাল্টি মিসে নাটকীয়ভাবে ম্যাচে জয় পায় আল নাসর।

রোনালদোর গোলে যখন জয়ের স্বপ্ন বুনছিল নাসর, তখনই ঘটে আরেক বিপত্তি। অতিরিক্ত সময় শেষের আগে আরেকবার পেনাল্টির সংকেত দেখান রেফারি। এবার পেনাল্টি পায় আল শাবাব। তবে আবদেররাজ্জাক হামদাল্লাহ সেই পেনাল্টি মিস করলে জয় নিয়ে মাঠ ছাড়ে নাসর।

শুক্রবার (১৮ অক্টোবর) রাতে সৌদি প্রো লিগের ম্যাচে আল শাবাবের বিপক্ষে ২-১ গোলে জিতেছে আল নাসর। এ জয়ে পয়েন্ট টেবিলের দুইয়ে উঠেছে নাসর। ৭ ম্যাচে ৫ জয় ও ২ ড্রয়ে দলটির পয়েন্ট ১৭। ৭ ম্যাচের সবগুলো জিতে ২১ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে আছে আল হিলাল।

নাটকীয় ম্যাচে ৬৯ মিনিটে গোল করে নাসরকে এগিয়ে দেন আইমেরিক লাপোর্ত। সেই গোলেই ৯০ মিনিট পর্যন্ত এগিয়ে ছিল নাসর। তবে শেষ মিনিটে আলী আলহাসান আত্মঘাতী গোল করলে ম্যাচে ফেরে আল শাবাব।

তবে শেষমেশ পয়েন্ট নিয়েই মাঠ ছেড়েছে রোনালদোর দল। অতিরিক্ত সময়ে স্পটকিক থেকে রোনালদোর গোল এবং প্রতিপক্ষের পেনাল্টি মিস রোনালদোদের জয় নিশ্চিত করেছে।

পেনাল্টি থেকে রোনালদোর গোলটি তার ক্যারিয়ারের ৯০৭তম গোল। ইতিহাসের প্রথম খেলোয়াড় হিসেবে এক হাজার গোলের মাইলফলক ছুঁতে এগিয়ে চলছেন তিনি। আল নাসরের হয়ে এটি রোনালদোর ৫৫তম গোল। দলটির হয়ে ১৫টি অ্যাসিস্টও করেছেন কিংবদন্তি এ ফুটবলার।

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ