ঢাকা, বুধবার, ৯ অক্টোবর ২০২৪, ২৪ আশ্বিন ১৪৩১, ৫ রবিউস সানি ১৪৪৬

পাহাড়সম লক্ষ্য পেলো বাংলাদেশ

প্রকাশনার সময়: ০৯ অক্টোবর ২০২৪, ২১:১১ | আপডেট: ০৯ অক্টোবর ২০২৪, ২১:৩৫

ভারতের বিপক্ষে দ্বিতীয় টি-টোয়েন্টিতে আজ মাঠে নেমেছে বাংলাদেশ। এই ম্যাচে টস হেরে আগে ব্যাট করে বাংলাদেশকে পাহাড় সমান ২২২ রানের লক্ষ্য দিয়েছে ভারত।

বুধবার (৯ অক্টোবর) আগে ব্যাট করতে নেমে দারুণ খেলেন দুই ভারতীয় ওপেনার অভিষেক শর্মা এবং সাঞ্জু স্যামসন। তবে ইনিংস বড় করতে পারেননি তারা।

৭ বলে ১০ রান করে তাসকিনের প্রথম শিকার হন স্যামসন। তৃতীয় ওভারে ১১ বলে ১৫ রান করে অভিষেক শর্মাকে বোল্ড আউট করেন তানজিম সাকিব। এরপর নিতিশ কুমারকে সঙ্গে নিয়ে দলের হাল ধরেন সূর্যকুমার যাদব। তবে তিনিও বেশিক্ষণ টিকতে পারেননি। ষষ্ঠ ওভারে সূর্যকুমারকে (৮) আউট করেন মোস্তাফিজ।

এরপর রিঙ্কু সিংকে সঙ্গে নিয়ে দারুণ ব্যাট চালাতে থাকেন নিতিশ কুমার রেড্ডি। ২৭ বলে ফিফটি করেন তিনি। ৩৪ বলে ৭৪ রান করে আউট হোক এই ডানহাতি ব্যাটার। তাকে যোগ্য সঙ্গ দেন রিঙ্কু সিং। ২৬ বলে ফিফটি করেন তিনি। ২৯ বলে ৫৩ রান করে রিঙ্কু আউট হলেও ব্যাট চালাতে থাকেন হার্দিক পান্ডিয়া।

৬ বলে ১৫ রান করে রিয়ান পরাগ আউট হলে ১৯ বলে ৩২ রান করে তাকে সঙ্গ দেন পান্ডিয়া। শেষ পর্যন্ত বরুণ চক্রবর্তী (০) এবং আর্শদ্বীপ সিং ৬ রানে আউট হলে ৯ উইকেট হারিয়ে ২২১ রানের বড় পুঁজি পায় ভারত।

বাংলাদেশের হয়ে বল হাতে সর্বোচ্চ তিন উইকেট শিকার করেন রিশাদ হোসেন। এ ছাড়াও মোস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ এবং তানজিম সাকিব দুটি করে উইকেট শিকার করেন।

নয়া শতাব্দী/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ