রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১

বাংলাদেশকে ১১৯ রানের লক্ষ্য দিলো ইংল্যান্ড

প্রকাশনার সময়: ০৫ অক্টোবর ২০২৪, ২২:০৮

চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপের নিজেদের দ্বিতীয় ম্যাচে ইংল্যান্ডের বিপক্ষে মাঠে বাংলাদেশ। এই ম্যাচে আগে ব্যাট করে টাইগ্রেসদের ১১৯ রানের লক্ষ্য দিয়েছে ইংলিশরা।

শনিবার (৫ অক্টোবর) টস জিতে আগে ব্যাট করতে নেমে দারুণ শুরু করে দুই ইংলিশ ওপেনার মাইয়া বাউচিয়ার ও ড্যানি ওয়াট। তাদের ব্যাটে ভর করে পাওয়ার প্লেতে ৪৭ রান তুলতে পারে ইংল্যান্ড।

সপ্তম ওভারে রাবেয়া খানের হাতে বল তুলে দেন অধিনায়ক নিগার সুলতানা জ্যোতি। বাউচিয়ারকে সাজঘরে ফিরিয়ে অধিনায়কের ভরসার প্রতিদান দিয়েছেন এই স্পিনার। ১৮ বলে ২৩ রান করেন বাউচিয়ার। এরপর ন্যাট সাইভার ব্রান্ট (৫) এবং ৬ রান করে আউট হন হিদার নাইট। তবে এক প্রান্ত আগলে রেখে রান তুলতে থাকেন ড্যানি ওয়াট। তাকে সঙ্গ দেন হিদার নাইট। ৪১ রান করা ওয়াটকে আউট করেন নাহিদা আক্তার।

শেষ দিকে ইংল্যান্ডকে চেপে ধরে টাইগ্রেস বোলাররা। এতে এলিস ক্যাপসি (৯), ড্যানিয়েল গিবসন (৭) এবং ৪ রান আউট হন চার্লি ডিন। শেষ পর্যন্ত অ্যামি জোন্সের অপরাজিত ১২ রানে ভর করে ৭ উইকেট হারিয়ে ১১৮ রানের লড়াকু পুঁজি পায় ইংল্যান্ড।

বাংলাদেশের হয়ে বল হাতে নাহিদা আক্তার, ফাহিমা খাতুন এবং ঋতু মণি দুটি করে উইকেট শিকার করেন। এ ছাড়াও এক উইকেট নেন রাবেয়া খান।

নয়া শতাব্দী/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ