বৃহস্পতিবার, ০৩ অক্টোবর ২০২৪, ১৮ আশ্বিন ১৪৩১

দুবাইয়ে উপদেষ্টা আসিফ মাহমুদ

প্রকাশনার সময়: ০৩ অক্টোবর ২০২৪, ১৭:০৬

বাংলাদেশ-স্কটল্যান্ড ম্যাচ দিয়ে সংযুক্ত আরব আমিরাতে নারী টি-টোয়েন্টি বিশ্বকাপের পর্দা উঠছে আজ। অথচ, সব ঠিক থাকলে এই ম্যাচটি হওয়ার কথা ছিল মিরপুরে শের-ই-বাংলা স্টেডিয়ামে। বাংলাদেশের রাজনৈতিক পরিস্থিতির কারণে যা পরবর্তীতে সংযুক্ত আরব আমিরাতে সরিয়ে নেয় আইসিসি। তবে আসর সরে গেলেও আয়োজক থাকছে বাংলাদেশই।

বিশ্বকাপ সামনে রেখে তাই ভেন্যু ও আইসিসি অ্যাকাডেমির কার্যক্রম পরিদর্শন করতে আরব আমিরাত সফরে গেছেন বাংলাদেশ সরকারের যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উপদেষ্টা আসিফ মাহমুদ সজিব ভূঁইয়া এবং মন্ত্রণালয়ের একটি প্রতিনিধি দল। এই সফরে আছেন বিসিবি পরিচালক নাজমুল আবেদীন ফাহিমও। যা নিশ্চিত করেছে বিসিবি।

ফেসবুক পোস্টে বিসিবি জানিয়েছে, ‘বাংলাদেশ সরকারের যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উপদেষ্টা আসিফ মাহমুদ সজিব ভূঁইয়া এবং মন্ত্রণালয়ের একটি প্রতিনিধি দল সম্প্রতি এমিরেটস ক্রিকেট বোর্ডের (ইসিবি) অধীনে আইসিসি ক্রিকেট একাডেমির কার্যক্রম পরিদর্শন করেছেন। এ সময় বিসিবি পরিচালক নাজমুল আবেদীন ফাহিম এবং বিসিবি ও এমিরেটস ক্রিকেট বোর্ডের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।’

আসিফের ভেরিফায়েড ফেসবুক পেইজ থেকেও একটি পোস্টে তার দুবাই সফরের খবর নিশ্চিত করা হয়েছে। সেখানে লেখা হয়েছে, ‘নারী বিশ্বকাপের আয়োজক বিসিবির আমন্ত্রণে দুবাই ইন্টারন্যাশনাল স্টেডিয়ামের ফ্যাসিলিটিজ এবং বিশ্বকাপের সার্বিক প্রস্তুতি পরিদর্শন করেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উপদেষ্টা আসিফ মাহমুদ সজিব ভূঁইয়া।’

এবারের বিশ্বকাপে গ্রুপ ‘বি’ পরেছে বাংলাদেশ। যেখানে স্কটল্যান্ড ছাড়াও আছে, ইংল্যান্ড, ওয়েস্ট ইন্ডিজ ও দক্ষিণ আফ্রিকার মতো শক্তিশালী দল। গ্রুপপর্বে বিশ্বকাপে বাংলাদেশের ম্যাচগুলো হলো- ৩, ৫, ১০ ও ১২ অক্টোবর।

নয়াশতাব্দী/ইএইচ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ