ঢাকা, রোববার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১৪ আশ্বিন ১৪৩১, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

‘নিজের রাজনৈতিক অবস্থান সাকিবকেই স্পষ্ট করতে হবে’

প্রকাশনার সময়: ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১৮:২৫

নিজের রাজনৈতিক অবস্থান সাকিবকেই স্পষ্ট করতে হবে বলে মন্তব্য করেছেন যুব-ক্রীড়া এবং শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা আসিফ মাহমুদ।

রোববার (২৯ সেপ্টেম্বর) শ্রমিক কল্যাণ তহবিলে গ্রামীণফোনের লভ্যাংশের চেক প্রদান অনুষ্ঠানে এ মন্তব্য করেন তিনি।

আসিফ মাহমুদ বলেন, সাকিব আল হাসানের পরিচয় দুটি, এটা মনে রাখতে হবে। তিনি একজন খেলোয়াড়। সে হিসেবে তার যতটা নিরাপত্তা দেওয়া দরকার সেটা দেওয়া হবে। অপরদিকে তিনি একজন রাজনীতিবিদও। আওয়ামী লীগের হয়ে রাজনীতি করেছেন।

তিনি বলেন, রাজনৈতিক পরিচয়ের কারণে জনগণের মধ্যে যদি ক্ষোভ থাকে, তাহলে নিজেকেই তার সংশোধন করতে হবে। নিজের রাজনৈতিক অবস্থান সাকিবকেই স্পষ্ট করতে হবে।

গত ৫ আগস্ট শেখ হাসিনার সরকার পতনের আগে থেকেই বিদেশি লিগে খেলার কারণে দেশের বাইরে অবস্থান করছিলেন সাকিব। আওয়ামী লীগ সরকার ক্ষমতাচ্যুত হওয়ার পর আর দেশে ফেরেননি দলটির সাবেক এই সংসদ সদস্য। এর মধ্যে ছাত্র-জনতার গণঅভ্যুত্থানে এক গার্মেন্টকর্মীকে হত্যার অভিযোগে তার বিরুদ্ধে মামলা হয়েছে।

এদিকে সাকিবের বিরুদ্ধে হত্যা মামলার বিষয়ে ক্রীড়াঙ্গনের অভিভাবকের ভাষ্য, হত্যা মামলায় জড়িত থাকার বিষয়টি মন্ত্রণালয় তদন্ত করে দেখছে।

এর আগে সাকিব আল হাসানের মামলার বিষয়ে একাধিকবার কথা বলেছেন আইন উপদেষ্টা আসিফ নজরুল। সাকিবকে হত্যা মামলায় আপাতত গ্রেপ্তার করা হবে না বলে ইঙ্গিত দিয়েছিলেন তিনি।

নয়াশতাব্দী/টিএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ