ঢাকা, রোববার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১৪ আশ্বিন ১৪৩১, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

কানপুর টেস্ট: তৃতীয় দিনের প্রথম সেশনের খেলা হচ্ছে না

প্রকাশনার সময়: ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১১:৩৬

কানপুরে শনিবার রাতে বৃষ্টি হলেও আজ সকাল থেকে বৃষ্টি ছিল না। এর পরেও তৃতীয় দিনের খেলা নির্ধারিত সময়ে শুরু করা সম্ভব হয়নি। আগের রাতে বৃষ্টির প্রভাবে মাঠ এখনো খেলার উপযুক্ত হয়নি। মাঠের বেশির ভাগ অঞ্চলের কভার সরিয়ে ফেলা হয়েছে। বাংলাদেশ সময় দুপুর সাড়ে ১২টায় আম্পায়াররা আবার মাঠ পরিদর্শন করবেন।

গতকাল রাতের বৃষ্টির পরেও আজ রোববার (২৯ সেপ্টেম্বর) সকাল থেকে আবহাওয়া অপেক্ষাকৃত ভালো। উইকেট ছাড়া মাঠের বাকি অংশের কাভার সরিয়ে মাঠ শুকানোর প্রক্রিয়া চলছে। তবে মাঠের বিভিন্ন জায়গায়, বিশেষ করে বোলারদের রান-আপ এলাকায় কিছু স্যাঁতসেঁতে অংশ রয়ে গেছে। আম্পায়াররা সকাল সাড়ে ১০টায় প্রথমবার মাঠ পরিদর্শন করেন এবং ত্রুটিপূর্ণ জায়গাগুলোতে আরও কাজ করার নির্দেশ দেন।

ভারতের পেসাররা এ স্যাঁতসেঁতে পিচ থেকে বাড়তি সুবিধা পেতে পারেন বলে ধারণা করা হচ্ছে। বিশেষ করে প্রথম ঘণ্টায় বোলারদের জন্য সুযোগ থাকছে ব্যাটসম্যানদের ফাঁদে ফেলার। তবে আম্পায়ারদের পর্যবেক্ষণের পরও মাঠ পুরোপুরি খেলার উপযোগী করতে কিছুটা সময় লাগতে পারে।

উল্লেখ্য, বৃষ্টির কারণে দ্বিতীয় দিন পুরোপুরি ভেস্তে গেছে এবং প্রথম দিনও খেলা হয়েছিল মাত্র ৩৫ ওভার। প্রথম দিন শেষে বাংলাদেশের সংগ্রহ ছিল ৩ উইকেটে ১০৭ রান।

নয়াশতাব্দী/জিএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ