ঢাকা, শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১, ২৩ রবিউল আউয়াল ১৪৪৬

বিকেলে বিসিবিতে সভা, যে সকল আলোচনা হতে পারে

প্রকাশনার সময়: ২৬ সেপ্টেম্বর ২০২৪, ১৩:২৮

বিসিবিতে ফের বসছে সভা । গত ২১ আগস্ট জাতীয় ক্রীড়া পরিসের মনোনীত কাউন্সিলর হিসেবে বিসিবির পরিচালক হন জাতীয় দলের সাবেক অধিনায়ক ফারুক আহমেদ। সেই সভাতেই লন্ডন থেকে সাবেক সভাপতি নাজমুল হাসান পাপনের ই-মেইলে পাঠানো পদত্যাগপত্র গৃহীত হলে নতুন বোর্ড সভাপতি নির্বাচিত হন ফারুক আহমেদ। এর ছয় দিন পর ২৭ আগস্ট তার সভাপতিত্বে পরিচালনা পর্ষদের প্রথম সভা অনুষ্ঠিত হয়েছিল। এর ঠিক এক মাস পর বসছে দ্বিতীয় সভা।

আজ বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে বিসিবির বোর্ড সভা। এবারের সভায় আলোচ্য সূচি হিসবে কী থাকছে -তা নিশ্চিতভাবে জানা যায়নি। কারণ বিসিবির রেজিস্টার্ড ডাকযোগে পাঠানো নোটিশে সভার আলোচ্য সূচি উল্লেখ নেই।

তবে জানা গেছে, অনেক পরিচালকের অনুপস্থিতিতে প্রায় অচল হয়ে যাওয়া স্থায়ী কমিটিগুলো পুনরায় সচল করতে নতুন করে দায়িত্ব বণ্টনের বিষয়ে আলোচনা হতে পারে আজ, কিছু ক্ষেত্রে আসতে পারে সিদ্ধান্তও। শোনা যাচ্ছে, সভাপতি ফারুক আহমেদ নিজেই নেবেন ক্রিকেট পরিচালনা কমিটির দায়িত্ব। এছাড়া আলোচনা হতে পারে বিপিএলের আগামী আসরের দল এবং সম্ভাব্য সময়-সূচি নিয়েও।

ধারণা করা হচ্ছে, এই সভায়ও রাজনৈতিক পট পরিবর্তনে আড়ালে চলে যাওয়া পরিচালকরা অনুপস্থিত থাকবেন। কয়েকজন পরিচালক আজকের সভায় অনুপস্থিত থাকতে ‘লিভ অব অ্যাবসেন্সে’র আবেদন করেছেন বলেও জানা গেছে। তবে তাদের সেই অনুরোধ গ্রহণ করা বা বর্জন করা একান্তই বোর্ডের এখতিয়ার।

বিসিবির গঠনতন্ত্র অনুযায়ী, উপযুক্ত কারণ ছাড়াই কোনো পরিচালক পরপর তিনটি বোর্ড সভায় অনুপস্থিত থাকলে তার পদ শূন্য হয়ে যায়।

নয়াশতাব্দী/ইএইচ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ