ঢাকা, বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬

‘সাকিবের কোনো সমস্যা নেই, দ্বিতীয় টেস্টের জন্য ফিট’

প্রকাশনার সময়: ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১৫:১৩

টিম ম্যানেজমেন্ট, নির্বাচক, অধিনায়কের পর এবার সাকিব আল হাসানের ইনজুরি নিয়ে মুখ খুলেছেন বাংলাদেশ দলের প্রধান কোচ চান্দিকা হাথুরুসিংহে। টাইগার হেড কোচের দাবি, সাকিব আল হাসানের ইনজুরি সংক্রান্ত কোনো রিপোর্ট পাননি তিনি। চেন্নাইয়ে বল হাতে সফল না হলেও; ব্যাটার সাকিবকে ঠিকই পাস-মার্ক দিচ্ছেন হাথুরু। জানালেন, কানপুর টেস্টের টাইগার একাদশেও সাকিবের থাকার জোরালো সম্ভাবনার কথা।

বুধবার (২৫ সেপ্টেম্বর) থেকে কানপুর টেস্টের প্রস্তুতি শুরু করেছে বাংলাদেশ। কানপুর গ্রিনপার্ক স্টেডিয়ামে বাংলাদেশ সময় সকাল সাড়ে ৯টায় শুরু হয় অনুশীলন। শেষে দুপুর ১২টায় সংবাদ সম্মেলনে আসেন বাংলাদেশ কোচ। সংবাদ সম্মেলনে প্রথম প্রশ্নই ছিল সাকিবের চোট নিয়ে। জবাবে হাথুরুসিংহে বলেন, সাকিবের চোটের ব্যাপারে অফিশিয়ালি আমার কিছু জানা নেই।

কানপুর টেস্টে সাকিবের খেলা নিয়ে কোনো অনিশ্চয়তা আছে কি না? এমন প্রশ্নের জবাবে হাথুরুসিংহে বলেন, সাকিবকে নিয়ে এই মুহূর্তে কোনো অনিশ্চয়তা নেই। আমি ফিজিও কিংবা কারও কাছ থেকে এ বিষয়ে কিছু শুনিনি।

চেন্নাই টেস্টে ব্যাটে-বলে ভালো করতে পারেননি সাকিব। ভারতের প্রথম ইনিংসে ৮ ওভারে ৫০ রানে উইকেটশূন্য ছিলেন। দ্বিতীয় ইনিংসেও উইকেটশূন্য ছিলেন ১৩ ওভারে ৭৯ রান দিয়ে। ব্যাটিংয়ে নেমে বাংলাদেশের প্রথম ইনিংসে ৩২ রানে আউট হন। দ্বিতীয় ইনিংসে আউট হন ২৫ রান করে। সংবাদ সম্মেলনে তাই হাথুরুসিংহের কাছে জানতে চাওয়া হয়েছিল, সাকিবের পারফরম্যান্সে তিনি হতাশ কি না?

উত্তর দেয়ার আগে একটু হাসার হাথুরুসিংহে বলেন, আমি তার পারফরম্যান্স নিয়ে হতাশ নই, গোটা দলের পারফরম্যান্স আরও ভালো হতে পারত। আমি নিশ্চিত সেও এটা জানে যে, আরও ভালো পারফর্ম করতে পারে। তার সামর্থ্য আমরা সবাই জানি। আমার মতে দ্বিতীয় ইনিংসে সে সত্যিই ভালো ব্যাটিং করেছে।

নয়াশতাব্দী/ইএইচ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ