ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬

প্রধান উপদেষ্টার সঙ্গে ক্রিকেটারদের সাক্ষাৎ আজ

প্রকাশনার সময়: ১২ সেপ্টেম্বর ২০২৪, ০৯:১৯

সাফল্যের সুবাতাস বইছে দেশের ক্রিকেটে। পাকিস্তানকে তাদের মাটিতে হারিয়ে ঐতিহাসিক টেস্ট সিরিজ নিজেদের করে নিয়েছে বাংলাদেশ। সামনে ভারত সফর। পাকিস্তানকে সিরিজ হারানোর পরই বাংলাদেশ দলকে ফোন করে অভিনন্দন জানিয়েছিলেন অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্টা ড. মুহম্মদ ইউনূস। এবার তাদের সঙ্গে সাক্ষাৎ করবেন তিনি

তবে জানা যাচ্ছিল না এ সংবর্ধনার সঠিক সময়। অবশেষে চূড়ান্ত হয়েছে বাংলাদেশ ক্রিকেট দলের সঙ্গে প্রধান উপদেষ্টার সাক্ষাৎকারের সময়টি। বিসিবির একাধিক সূত্র নিশ্চিত করেছে, আজ বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) দুপুরে প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূসের সঙ্গে তার কার্যালয়ে ক্রিকেটারদের সেই সাক্ষাৎটি হতে যাচ্ছে। এ সময় বাংলাদেশ দলের সঙ্গে প্রধান উপদেষ্টার কার্যালয়ে যাবেন বিসিবি সভাপতি ফারুক আহমেদ, থাকতে পারেন আরও দুই-একজন কর্মকর্তাও।

গত ৩ সেপ্টেম্বর রাওয়ালপিন্ডিতে দ্বিতীয় টেস্টে পাকিস্তানকে হারিয়ে সিরিজ জয়ের পর টাইগার অধিনায়ক নাজমুল হোসেন শান্তকে ফোন করে প্রধান উপদেষ্টা বলেন, আমার ও সরকারের পক্ষ থেকে আন্তরিক অভিনন্দন। পুরো জাতি তোমাদের নিয়ে গর্বিত। প্রকাশিত এক ছবিতে দেখা যায় নাজমুল রাওয়ালপিন্ডি ক্রিকেট স্টেডিয়ামের মাঠে দাঁড়িয়েই ফোনে কথা বলেছেন প্রধান উপদেষ্টার সঙ্গে।

নয়াশতাব্দী/জিএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ