মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১

বিমানবন্দরে ফুল দিয়ে শান্তদের বরণ করল বিসিবি

প্রকাশনার সময়: ০৫ সেপ্টেম্বর ২০২৪, ০৯:১৯

পাকিস্তানকে হারিয়ে ঐতিহাসিক সিরিজ জয়ের আনন্দে মত্ত বাংলাদেশ দল। এই আনন্দ নিয়েই দুই ভাগে দেশে ফিরছে বাংলাদেশ। ইতোমধ্যে দলের একাংশ বুধবার (৪ সেপ্টেম্বর) রাত সাড়ে ১১টায় দেশে ফিরেছে। করাচি থেকে দুবাই আর দোহা হয়ে বাংলাদেশ দল দুই ভাগে দেশে ফিরছে।

সিরিজ জয়ের পরই বাংলাদেশ দলকে ফোন করে অভিনন্দন জানান প্রধান উপদেষ্টা ড. ইউনূস। তিনি তখন জানিয়েছেন, দেশে ফিরলে ক্রিকেট দলকে সংবর্ধনা দেওয়া হবে।

দুই ভাগে দেশে আসার কথা ক্রিকেটারদের। এর মধ্যে অধিনায়ক শান্ত, কোচ চন্ডিকা হাথুরুসিংহদের নিয়ে প্রথম এবং বড় অংশ ঢাকায় পৌঁছে যায়। এদের মধ্যে ছিলেন নাজমুল হোসেন শান্ত, মেহেদী হাসান মিরাজ, লিটন দাস, শরিফুল ইসলাম, সাদমান ইসলাম, নাহিদ রানা, খালেদ আহমেদ, তাইজুল ইসলামরা।

রাত ১১টায় বিমানবন্দরে ফুল দিয়ে পাকিস্তানবিজয়ী বীরদের বরণ করে নেয় বিসিবি। বিসিবি পরিচালক আকরাম খান, নাজমুল আবেদিন ফাহিম, ইফতেখার আহমেদ মিঠু ও ফাহিম সিনহা উপস্থিত ছিলেন এ সময়। কোচ চন্ডিকা হাথুরুসিংহকেও ফুলের মালা পরিয়ে দেওয়া হয়।

আরেক গ্রুপ দোহা হয়ে ঢাকায় আসার কথা। তারা পৌঁছাবেন রাত ২টা ১৫ মিনিটে। তবে দেশে ফিরে আসেননি সাকিব আল হাসান। তিনি পাকিস্তান থেকে চলে যাবেন কাউন্টি ক্রিকেট খেলতে।

নয়াশতাব্দী/জিএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ