মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১

পাকিস্তানকে হোয়াইটওয়াশের পর শান্তকে প্রধান উপদেষ্টার ফোন

প্রকাশনার সময়: ০৩ সেপ্টেম্বর ২০২৪, ১৬:৩৩ | আপডেট: ০৩ সেপ্টেম্বর ২০২৪, ১৬:৪০

পাকিস্তানের বিপক্ষে প্রথম ম্যাচ টেস্টে ১০ উইকেটের জয়ের পর সিরিজের শেষ ও দ্বিতীয় ম্যাচেও জয় পেয়েছে বাংলাদেশ। এতে বাবর-রিজওয়ানদের ঘরের মাটিতে তাদের হোয়াইটওয়াশ করলো টাইগাররা। দলের এমন সাফল্যের জন্য অধিনায়ক নাজমুল হাসান শান্তকে ফোন করেছেন অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূস।

মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) নিজের ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্টে এক পোস্টের মাধ্যমে এই তথ্য নিশ্চিত করেছে বিসিবির ক্রিকেট অপারেশন্সের সহকারী ইনচার্জ শাহরিয়ার নাফিস।

পোস্টে লিখেছেন, প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূসের অফিস থেকে মাত্র ফোন পেলাম। শান্তকে ফরওয়ার্ড করে দিয়েছি। বাংলাদেশ দলকে অনেক অনেক অভিনন্দন।

ওই পোস্টের সঙ্গে একটি ছবি সংযুক্ত করে দিয়েছেন নাফিস। যেখানে ফোন কানে রেখে কথা বলতে দেখা যাচ্ছে শান্তকে। যা নিঃসন্দেহে বাংলাদেশের এই অভূতপূর্ব জয়ের আনন্দ আরও বাড়িয়ে দেবে!

দ্বিতীয় টেস্টের প্রথম ইনিংসে ২৭৪ রান করেছিল পাকিস্তান। এরপর ব্যাটিংয়ে নেমে ২৬২ রানে অলআউট হয় বাংলাদেশ। দ্বিতীয় ইনিংসেও সুবিধা করতে পারেননি স্বাগতিকরা। ১৭২ রানে অলআউট হলে ১৮৫ রানের সহজ লক্ষ্য পায় বাংলাদেশ। জবাব দিতে নেমে ৬ উইকেট হাতে থাকতেই জয় তুলে নেই টাইগাররা। এটি দেশের বাইরে বাংলাদেশের তৃতীয় সিরিজ জয়।

নয়া শতাব্দী/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ