মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১

২৬ রানেই ৬ উইকেট হারিয়ে বিপর্যয়ে বাংলাদেশ

প্রকাশনার সময়: ০১ সেপ্টেম্বর ২০২৪, ১২:০৫ | আপডেট: ০১ সেপ্টেম্বর ২০২৪, ১২:১৫

রাওয়ালপিন্ডিতে দ্বিতীয় টেস্টের দ্বিতীয় দিনের শেষ সময়ে ভালোই ব্যাটিং করেছিল বাংলাদেশ। তবে তৃতীয় দিনের শুরুতেই ব্যাটিং বিপর্যয়ে পড়ে তারা। পাকিস্তানের বোলিং তোপে তাসের ঘরের মতো ভেঙে পড়েছে টাইগারদের ব্যাটিং লাইন-আপ। এতে মাত্র ২৬ রানেই ৬ ব্যাটারকে হারায় বাংলাদেশ।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত ১২ ওভারে ৬ উইকেট হারিয়ে বাংলাদেশের সংগ্রহ ২৬ রান। ব্যাট হাতে লিটন দাস ০* এবং মেহেদী হাসান মিরাজ ০ রানে অপরাজিত রয়েছেন।

রোববার (১ সেপ্টেম্বর) তৃতীয় দিনে ব্যাটিংয়ে নেমে শুরুতেই আউট হোন জাকির হাসান। ১০ রান করে তাকে সঙ্গ দেন আরেক ওপেনার সাদমান ইসলাম। এরপর শান্তকে (১) বোল্ড করে তৃতীয় উইকেট শিকার করেন খুরাম শেহজাদ।

এরপর ব্যাট হাতে এসে ২ বলে ১ রান করে সাজঘরে ফেরেন মুমিনুল হক। পরে সাকিবকে সঙ্গে নিয়ে চাপ সামলানোর চেষ্টা করেন মুশফিকুর রহিম। তবে ৯ বলে ৩ রান করে আমির হামজার দ্বিতীয় শিকার হন তিনি। এরপর সাকিবকে লেগ বিফোরের ফাঁদে ফেলে নিজের চতুর্থ উইকেট তুলে নেন খুরাম। এতে দলীয় ২৬ রানে ৬ উইকেট হারিয়ে চাপে পড়ে বাংলাদেশ।

এর আগে দ্বিতীয় দিনের শেষ সময়ে ব্যাটিংয়ে নেমে কোনো উইকেট না হারিয়ে ২ ওভারে ১০ রান তুলেছে বাংলাদেশ। এতে স্বাগতিকদের থেকে ২৬৪ রানে রানে পিছিয়ে থেকে দ্বিতীয় দিনের খেলা শেষ করেছে টাইগাররা। জাকির হাসান ০* এবং ৬ রানে অপরাজিত ছিলেন সাদমান ইসলাম।

নয়া শতাব্দী/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ