ঢাকা, রোববার, ৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৪ রবিউল আউয়াল ১৪৪৬

অলিম্পিকে মরক্কোর কাছে হারের আগে আর্জেন্টিনা দলে চুরি

প্রকাশনার সময়: ২৬ জুলাই ২০২৪, ১১:১৩

রেফারির নজিরবিহীন সিদ্ধান্তে ম্যাচ হারের পর এবার সামনে এল আর্জেন্টিনা অলিম্পিক ফুটবল দলের আরেক ভোগান্তির ঘটনা। আর্জেন্টিনা কোচ হাভিয়ের মাচেরানো বলেছেন, বুধবার মরক্কোর মুখোমুখি হওয়ার আগে চুরির শিকার হয়েছে তাঁর দল। এতে টাকাপয়সার পাশাপাশি মূল্যবান ব্যবহার্য জিনিস খোয়া গেছে।

আর্জেন্টিনা কোচ হাভিয়ের মাচেরানো এ তথ্য জানিয়েছেন।

বার্তা সংস্থা অ্যাসোসিয়েটেড প্রেস (এপি) জানায়, চুরির ঘটনাটি ঘটেছে আর্জেন্টিনা দলের অনুশীলন-স্থলে। এ বিষয়ে লিঁও পুলিশে অভিযোগ করেছে আর্জেন্টিনা দল। সেঁত এতিয়েনের কাছাকাছি অবস্থিত কৌঁসুলির অফিস থেকে গতকাল খবরটি নিশ্চিত করা হয়। আর্জেন্টিনার ছেলেদের অলিম্পিক ফুটবল দল সেঁত এতিয়েনের একটি হোটেলে উঠেছে।

মহানাটকীয় ম্যাচে মরক্কোর কাছে ২-১ গোলে হারের পর সংবাদমাধ্যমকে মাচেরানো বলেছেন, ‘ওরা (খেলোয়াড়েরা) অনুশীলনে গিয়েছে, তারা এদিকে অলিম্পিক গেমসে চুরি করেছে। অনুশীলনের পর আমরা কিছু বলতে চাইনি। এতে কোনো কাজ হবে বলে মনে হয়নি। তবে অবশ্যই এমন ঘটনা মেনে নেওয়া যায় না।’

মাচেরানো জানিয়েছেন, আর্জেন্টিনার অ্যাটাকিং মিডফিল্ডার থিয়াগো আলমাদার মূল্যবান জিনিসপত্র চুরি গেছে, ‘থিয়াগো আলমাদা তার ঘড়ি ও আংটি খুঁজে পাচ্ছে না।’

ফরাসি টেলিভিশন বিএফএমটিভির খবরে বলা হয়, ভুক্তভোগী ৫০ হাজার ইউরো চুরির কথা বলেছেন।

লিঁওতে আগামীকাল নিজেদের দ্বিতীয় ম্যাচে ইরাকের মুখোমুখি হবে আর্জেন্টিনা। কোয়ার্টার ফাইনালে ওঠার আশা টিকিয়ে রাখতে মাচেরানোর দলের জন্য গ্রুপ পর্বে নিজেদের শেষ দুটি ম্যাচই জেতা গুরুত্বপূর্ণ। আগামী মঙ্গলবার গ্রুপ পর্বে নিজেদের তৃতীয় ও শেষ ম্যাচে ইউক্রেনের মুখোমুখি হবে আর্জেন্টিনা।

নয়াশতাব্দী/জিএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ