ঢাকা, রোববার, ৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৪ রবিউল আউয়াল ১৪৪৬

চোট নিয়ে ইনস্টাগ্রামে পোস্ট দিলেন মেসি

প্রকাশনার সময়: ১৬ জুলাই ২০২৪, ১২:৩৬

কোপা আমেরিকার ফাইনালে চোট নিয়ে ৬৪ মিনিটেই মাঠ থেকে বেরিয়ে যান লিওনেল মেসি। বেঞ্চে বসে কাঁদতেও দেখা গিয়েছিল তাকে। মেসিকে ছাড়াই অবশ্যই জিততে সমস্যা হয়নি আর্জেন্টিনার। শিরোপা জেতার পর মেসি জানালেন তিনি এখন ভালো আছেন, দ্রুতই মাঠে ফেরার আশাও করছেন তিনি।

সোমবার বাংলাদেশ সময় সকালে কলম্বিয়াকে ১-০ গোলে হারিয়ে টানা দ্বিতীয়বার কোপা আমেরিকা চ্যাম্পিয়ন হয় আর্জেন্টিনা। শিরোপা জয়ের পরদিন নিজের ইনজুরি নিয়ে ইনস্টাগ্রামে পোস্ট দিলেন মেসি।

মেসি ইনস্টাগ্রাম পরপর তিনটি পোস্ট করেছেন। প্রথম পোস্টে তিনি দুই হাতে কোপা আমেরিকার দুটি ট্রফি নিয়ে হাস্যোজ্জ্বল একটি ছবি দিয়ে লিখেছেন, ‘আরও একটি...।’ দ্বিতীয় পোস্টে পরিবারের সদস্যদের নিয়ে শিরোপা উদ্‌যাপনের একটি ছবি দিয়ে লিখেছেন, ‘পরিবার।’ এরপর ভালোবাসার একটি ইমোজি দিয়ে লেখাটা আরেকটি বাড়িয়েছেন, ‘সব সময় পাশে থাকার জন্য ধন্যবাদ।’

মেসি তার তৃতীয় পোস্টটিতে সবাইকে ধন্যবাদ জানানো নিজের চোটের অবস্থা নিয়ে খবর দেওয়াসহ নানা বিষয়ে লিখেছেন। তাঁর সেই পোস্টের শুরুটা ছিল এ রকম, ‘কোপা আমেরিকা শেষ। প্রথমেই আমি আমাকে দেওয়া বার্তা আর অভিনন্দনের জন্য সবাইকে ধন্যবাদ জানাতে চাই।’

আমি আশা করছি, শিগগিরই মাঠে ফিরতে পারব। আমি খুশি, খুব খুশি। বিশেষ করে আমরা যা অর্জন করতে চেয়েছি তা অর্জন করতে পেরেছি।’

যদিও মেজর লিগ সকারে ইন্টার মিয়ামির হয়ে কবে তিনি মাঠে ফিরবেন তা নিশ্চিত নয়।

ইন্সটাগ্রাম পোস্টে দলের জয়ের পেছনে সতীর্থদের ভূমিকা নিয়ে কথা বলেছেন বিশ্বকাপ জয়ী এই তারকা, 'আমি খুশি, খুব খুশি। বিশেষ করে আমরা চেয়েছিলাম ফিদের (আনহেল দি মারিয়া) জন্য এটা করতে (জিততে)। এটা বিশেষ এক অনুভূতি। দলের অভিজ্ঞদের সাথে তরুণরা নিজেদের উজাড় করে দিয়েছে।

নয়াশতাব্দী/জিএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ