ঢাকা, রোববার, ৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৪ রবিউল আউয়াল ১৪৪৬

বিয়ে করলেন লেগ স্পিনার রিশাদ

প্রকাশনার সময়: ১২ জুলাই ২০২৪, ১৭:৫৮

নিজের অভিষেক টি-টোয়েন্টি বিশ্বকাপে নজরকাড়া পারফরম্যান্সে প্রশংসায় ভেসেছেন তরুণ লেগ-স্পিনার রিশাদ হোসেন। বাংলাদেশ যে দুটি ম্যাচ জিতেছে, দুটিতেই অবদান রয়েছে তার। আন্তর্জাতিক ক্রিকেটে দারুণ সময় পার করা রিশাদ এবার জীবনের নতুন ইনিংস শুরু করলেন। সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করে বিয়ের কথা জানিয়েছেন টাইগার লেগ স্পিনার।

বৃহস্পতিবার জীবনের নতুন ইনিংস শুরুর কথা জানিয়ে রিশাদ লিখেছেন, ‘বেশ রোমাঞ্চের সঙ্গে আনন্দের সংবাদ জানাচ্ছি যে, আমি যুগলবন্দি জীবন শুরু করেছি। আমাদের ভবিষ্যৎ ভালোবাসা, আনন্দ ও সীমাহীন আশীর্বাদে ভরপুর হোক।’ অবশ্য স্ত্রীর ছবি কিংবা কোনো তথ্য সামনে আনেননি রিশাদ।

টি-টুয়েন্টি বিশ্বকাপে সবমিলিয়ে ৭ ম্যাচে ২৫ ওভার বল করে ৭.৭৬ ইকোনমি রেটে ১৪ উইকেট শিকার করেছেন রিশাদ। যা কোনো বাংলাদেশি বোলার হিসেবে বিশ্বকাপের এক আসরে সর্বোচ্চ উইকেটের কীর্তি।

২০২৩ সালের মার্চে জাতীয় দলে ডাক পান রিশাদ। আয়ারল্যান্ডের বিপক্ষে টি-টুয়েন্টি দিয়ে অভিষেক হয়। একই বছর ডিসেম্বরে সুযোগ পান ওয়ানডে দলে। নিউজিল্যান্ডের বিপক্ষে অভিষেক হয়।

টাইগার জার্সিতে ২৪টি আন্তর্জাতিক টি-টুয়েন্টি খেলে ১৯.৬ গড় এবং ৭.৩৬ ইকোনমিতে ২৯ উইকেট শিকার করেছেন ২১ বর্ষী অলরাউন্ডার। তিনটি ওয়ানডেতে নিয়েছেন এক উইকেট। ব্যাট হাতেও দারুণ করছেন রিশাদ।

নয়া শতাব্দী/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ