ঢাকা, রোববার, ৬ অক্টোবর ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১, ২ রবিউস সানি ১৪৪৬

ধোনির জন্মদিনে হাজির সালমান খান

প্রকাশনার সময়: ০৮ জুলাই ২০২৪, ১৩:০৩

৪৩ বছরে পা দিলেন ভারতের সাবেক অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। আর তার এই বিশেষ দিনটিকে আরও মধুর করতে হাজির হলেন বলিউডের ভাইজান সালমান খান। অনন্ত আম্বানী এবং রাধিকা মার্চেন্টের বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে মুম্বাইয়ে আছেন ধোনি। আর এই অনুষ্ঠানের মাঝেই নিজের জন্মদিন পালন করলেন ভারতের প্রাক্তন অধিনায়ক।

শনিবার (৭ জুলাই) মধ্যরাতে স্ত্রী সাক্ষী এবং সালমানের উপস্থিতিতে কেক কেটে জন্মদিন উদযাপন করেন ধোনি।

বলিউডের সুপারস্টার সালমান খান ক্রিকেটার ধোনির খুব ভালো বন্ধু। তাই বন্ধুর জন্মদিনে পাশে থাকতে ভুল করেননি ভাইজান। আর তার উপস্থিতিতে মধ্যরাতেই কেক কাটেন মাহি। সেই কেক তিনি প্রথমে খাইয়ে দেন স্ত্রীকে এবং তারপর বন্ধু সালমানকে। সালমান ইনস্টাগ্রামে নিজের এবং ধোনির একটি ছবি শেয়ার করেছেন, যেখানে ধোনিকে কেক কাটতে দেখা গিয়েছে। ক্যাপশনে সালমান লিখেছেন, ‘হ্যাপি বার্থ ডে কাপ্তান সাহেব!’

আর যে ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে সেখানে সালমান খান এবং সাক্ষী ধোনির পাশে দাঁড়িয়ে তারকা ক্রিকেটারকে কেক কাটতে দেখা গেছে। সাক্ষীকে তো আবার ধোনির পা ছুঁয়ে প্রণাম করছে, আবার ধোনি মজা করে আশীর্বাদও করেছেন।

সুদূর জিম্বাবুয়ে থেকে ভিডিও কলে মাহিকে শুভেচ্ছা জানান রুতুরাজ গায়কোয়াড়ও। সেখানে মুকেশ কুমার এবং তুষার পান্ডেরাও উপস্থিত ছিল। তারাও ধোনিকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে ভোলেননি।

ধোনির জন্মদিন চেন্নাই সুপার কিংস শিবিরের কাছেও অন্যতম গুরুত্বপূর্ণ মুহূর্ত। সিএসকে ফ্র্যাঞ্চাইজি ও সমর্থকদের পক্ষ থেকে এই বিশেষ দিনে নানা আয়োজন করা হয়েছে। দেশের বিভিন্ন প্রান্ত থেকে, বিভিন্ন সারির মানুষই সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করে ধোনিকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন।

আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিলেও, ধোনি এখনও আইপিএল খেলছেন। তার অবসর নিয়ে জল্পনা চললেও, ধোনি নিজে মুখ খোলেননি। চেন্নাই কর্তৃপক্ষের আশা, ২০২৫ সালেও খেলবেন তিনি। তবে সবটাই নির্ভর করছে ধোনির ফিটনেসের উপর। তার হাঁটুর চোট নিয়ে ভুগছিলেন ধোনি। সেটা না কমলে আদৌ তিনি পরের বছর খেলবেন কিনা, তা নিয়ে সংশয় রয়েছে।

নয়াশতাব্দী/টিএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ