ঢাকা, শনিবার, ৬ জুলাই ২০২৪, ২২ আষাঢ় ১৪৩১, ২৯ জিলহজ ১৪৪৫

মা হারালেন সাবেক অধিনায়ক খালেদ মাসুদ পাইলট

প্রকাশনার সময়: ২৫ জুন ২০২৪, ১৪:৫০

টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে আজ সকালেই বাংলাদেশ দল বিদায় নিয়েছে। শেষ চারে উঠতে ব্যর্থ হওয়া শান্তর দল আফগানিস্তানের কাছেও হেরে গেছে। এমন দিনে ক্রিকেটাঙ্গনে শোক আরও বেড়েছে। ২০০৩ সালের ওয়ানডে বিশ্বকাপে নেতৃত্ব জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক খালেদ মাসুদ পাইলটের মা নার্গিস আরা বেগম (৭২) আর নেই।

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় আজ মঙ্গলবার (২৫ জুন) বেলা ১১টার দিকে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

চিকিৎসকরা বলছেন, বার্ধক্যজনিত নানান অসুখে তিনি দীর্ঘদিন ধরে ভুগছিলেন। ডয়াবেটিসসহ কিডনিজনিত সমস্যা নিয়ে গত পরশু ২৩ জুন তিনি রাজশাহী মেডিকেল ভর্তি হন। সোমবার অবস্থার অবনতি হলে তাকে রাজশাহী মেডিকেলের আইসিইউতে নেওয়া হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

এ দিকে নিজের মায়ের মৃত্যুর খবরটি নিশ্চিত করেছেন তার সন্তান খালেদ মাসুদ পাইলট। সামাজিক যোগযোগ মাধ্যমসহ বিভিন্নভাবে তিনি মায়ের মৃত্যুর খবরটি স্বজন ও শুভানুধ্যায়ীদের জানান।

তিনি জানিয়েছেন, প্রয়াতের জানাজা মঙ্গলবার বাদ-এশা টিকাপাড়া গোরস্থান মাঠে অনুষ্ঠিত হবে। মায়ের জন্য সবার কাছে দোয়া চেয়েছেন এক সময়ের এ তারকা ক্রিকেটার।

পাইলটের মায়ের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন। তিনি মরহুমার বিদেহী আত্মার শান্তি কামনা করেন। পাশাপাশি তিনি শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

নয়াশতাব্দী/জিএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ