ঢাকা, শনিবার, ৫ অক্টোবর ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১, ১ রবিউস সানি ১৪৪৬

যুক্তরাষ্ট্রে মসজিদ নির্মাণের জন্য তহবিল সংগ্রহে সাকিব-মাহমুদউল্লাহরা

প্রকাশনার সময়: ০৩ জুন ২০২৪, ১৮:০২
ফাইল ছবি

শুরু হয়ে গেলো টি২০ বিশ্বকাপ। এরইমধ্যে হয়ে গেছে ক্রিকেটের বৈশ্বিক এ আসরের তিনটি ম্যাচ। যদিও বাংলাদেশের বিশ্বকাপ মিশন এখনো শুরু হয়নি। আগামী ৮ জুন বাংলাদেশ সময় ভোঁর সারে ৬ টায় শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম ম্যাচ খেলবে টাইগাররা।

এদিকে অনুশীলনে ঘাম ঝরানো আর বিশ্রামে সময় কাটছে দলের। এর মধ্যে স্থানীয় সময় রোববার যুক্তরাষ্ট্রের একটি মসজিদ নির্মাণের জন্য তহবিল সংগ্রহের অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ, তানজিম হাসান সাকিব এবং হাসান মাহমুদ।

যুক্তরাষ্ট্রের ডালাসের টেক্সাসে অবস্থিত অ্যালেন মসজিদের নির্মাণ কাজের জন্য তহবিল সংগ্রহে ডাকা হয় সাকিব-মাহমুদউল্লাহদের। স্থানীয় সময় সন্ধ্যা ৭টায় কোরআন তেলাওয়াতের মধ্যে দিয়ে শুরু হয় অনুষ্ঠানটি।

অনুষ্ঠানের টিকিটের মূল্য ছিল ২০ ডলার। প্রায় শতাধিক মানুষ এই অনুষ্ঠানে এসেছেন। এখান থেকে সংগৃহীত অর্থ দেয়া হয়েছে মসজিদ নির্মাণ কাজের জন্য গঠিত তহবিলে।

এদিকে, আগামী ৮ জুন শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপ মিশন শুরুর পর বাংলাদেশ ১০ জুন খেলবে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে। এরপর নেদারল্যান্ডস ও নেপালের বিপক্ষে খেলতে ওয়েস্ট ইন্ডিজ যাবে টাইগাররা।

নয়া শতাব্দী/এমআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ