ঢাকা, শনিবার, ৬ জুলাই ২০২৪, ২২ আষাঢ় ১৪৩১, ২৯ জিলহজ ১৪৪৫

ওয়েস্ট ইন্ডিজকে ১৩৭ রানের টার্গেট দিলো পাপুয়া নিউগিনি

প্রকাশনার সময়: ০২ জুন ২০২৪, ২২:০৮ | আপডেট: ০৩ জুন ২০২৪, ১৮:৫২

এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপের দ্বিতীয় ম্যাচে ওয়েস্ট ইন্ডিজকে ১৩৭ রানের টার্গেট দিয়েছে পাপুয়া নিউগিনি।

রোববার (২ জুন) গায়ানার প্রোভিডেন্স স্টেডিয়ামে মুখোমুখি হয় পাপুয়া নিউগিনি ও ওয়েস্ট ইন্ডিজ। টস হেরে ব্যাট করতে নেমে ৮ উইকেটে ১৩৬ রান করেছে নিউগিনি।

ব্যাট করতে নেমে শুরুতেই উইকেট হারায় পাপুয়া নিউগিনি। ৫ বলে ২ রান করে দ্বিতীয় ওভারেই আউট হোন ওপেনার টোনি উরা। পরের ওভারে বোল্ট আউট হন আশা লেগা সিয়াকা। ২ বলে ১ রান করেন তিনি। এরপর সেসে বাউকে সঙ্গে নিয়ে এগিয়ে যাওয়ার চেষ্টা করেন আরেক ওপেনার আসাদ ভালা। তবে ইনিংস লম্বা করতে পারেননি তিনি। ২২ বলে ২১ রান করে ক্যাচ আউট হন এই বাঁহাতি ব্যাটার। ৬ বলে ২ রান করে তাকে সঙ্গ দেন হিরি হিরি।

তবে এক প্রান্ত আগলে রেখে লড়াই করতে থাকেন সেসে বাউ। ৪২ বলে ফিফটি করেন তিনি। ১৪ বলে ১২ রান করে তাকে সঙ্গ দেন চার্লেস আমিনি। তবে ফিফটির পর নিংস লম্বা করতে পারেননি বাউ। আলজারি জোসেফের বলে বোল্ড আউট হন এই বাঁহাতি ব্যাটার। শেষ দিকে চাঁদ সোপের ৯ বলে ১০ রান এবং শূন্য রান করে আলেই নিও সাজঘরে ফিরলেও কিপলিন দোরিগার ১৭ বলে অপরাজিত ২৫ রানে ভর করে ৮ উইকেট হারিয়ে ১৩৬ রানের লড়াকু পুঁজি পায় পাপুয়া নিউগিনি।

ওয়েস্ট ইন্ডিজের হয়ে বল হাতে আন্দ্রে রাসেল এবং আলজারি জোসেফ দুটি করে উইকেট শিকার করেন। এ ছাড়াও গুদাকেশ মোতি, আকেল হোসেইন এবং রোমারিও শেফার্ড একটি করে উইকেট নেন।

নয়া শতাব্দী/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ