ঢাকা, শনিবার, ৬ জুলাই ২০২৪, ২২ আষাঢ় ১৪৩১, ২৯ জিলহজ ১৪৪৫

এবার ভিন্ন আঙ্গিকে বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠান!

প্রকাশনার সময়: ০১ জুন ২০২৪, ১৯:১৭ | আপডেট: ০২ জুন ২০২৪, ১৯:৩৪

শেষ হয়েছে টি-টোয়েন্টি বিশ্বকাপের অপেক্ষার প্রহর। এবার মাঠে গড়ানোর পালা। উদ্বোধনী ম্যাচে স্বাগতিক যুক্তরাষ্ট্রের বিপক্ষে মাঠে নামবে কানাডা। বাংলাদেশ সময় ভোর সাড়ে ৬টায় টেক্সাসের ডালাসে ম্যাচটি অনুষ্ঠিত হবে। তবে এই ম্যাচের আগে হচ্ছে না টি-টোয়েন্টি বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠান।

তাই হয়তো অনেকেই ভাবতে পারেন, যে এত বড় টুর্নামেন্টের কোনো উদ্বোধন হবে না, এটা কেমন কথা। হ্যাঁ, এটাই সত্য! উদ্বোধনী অনুষ্ঠান হবে; তবে সেটা যুক্তরাষ্ট্রে নয়। অনুষ্ঠিত হবে ওয়েস্ট ইন্ডিজের গায়ানায় দ্বিতীয় ম্যাচের আগে।

বাংলাদেশ সময় রাত ৮টা ৩০ মিনিটে নিজেদের প্রথম ম্যাচে পাপুয়া নিউগিনির মুখোমুখি হবে ওয়েস্ট ইন্ডিজ। ম্যাচের দুই ঘণ্টা আগে থেকে স্টেডিয়ামের গেট খুলে দেওয়া হবে আর টসের আগ মুহূর্ত পর্যন্ত চলবে এই অনুষ্ঠান। সে হিসেবে উদ্বোধনী অনুষ্ঠান শুরু হবে বাংলাদেশ সময় রোববার সন্ধ্যা ৬টা ৩০ মিনিটে।

সময় জানা গেলেও উদ্বোধনী অনুষ্ঠানটি কেমন হবে, সে সম্পর্কে এখনও বিস্তারিত কিছু জানা যায়নি। তবে আইসিসির দেওয়া পোস্টার অনুযায়ী ডিজে গান ব্যতীত উদ্বোধনী অনুষ্ঠানে মনে হয় না আর কিছু থাকছে। ডিজেদের মধ্যে থাকবেন ডেভিড রাডার, রবি বি, এরফান আলভেস, আনা ও আল্ট্রা।

পুরো উদ্বোধনী অনুষ্ঠানটি দেখা যাবে, বিশ্বকাপের অফিসিয়াল ব্রডকাস্টারের তালিকাভুক্ত টেলিভিশন চ্যানেলগুলোতে। বিশেষ করে স্টার স্পোর্টস-১, স্টার স্পোর্টস-১ এইচডি, পিটিভি স্পোর্টস ও টেন স্পোর্টস।

এ ছাড়া আইসিসি টিভিতেও দেখা যাবে উদ্বোধনী অনুষ্ঠানের সরাসরি সম্প্রচার। বাংলাদেশের দর্শকরা নাগরিক টিভিতে সরাসরি অনুষ্ঠানটি দেখতে পারবেন।

নয়াশতাব্দী/টিএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ