ঢাকা, শনিবার, ৫ অক্টোবর ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১, ১ রবিউস সানি ১৪৪৬

সিরিজের আগে জিমে ঘাম ঝরালেন টাইগাররা

প্রকাশনার সময়: ১৯ মে ২০২৪, ১৩:৫২

যুক্তরাষ্ট্রের বিপক্ষে শুরু হচ্ছে বাংলাদেশের তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। আর এ সিরিজকে সামনে রেখে নিজেদের প্রস্তুত করছে চন্ডিকা হাথুরুসিংহের শিষ্যরা। ব্যাটে-বলে নিজেদের ঝালিয়ে নেওয়ার আগে জিম সেশনে ঘাম ঝরালেন সাকিব-তাসকিনরা।

মঙ্গলবার (২১ মে) শুরু হচ্ছে টাইগারদের এ টি-টোয়েন্টি সিরিজ।

দীর্ঘ ভ্রমণের কারণে খেলোয়াড়রা ছিলেন কিছুটা ক্লান্ত। তাই মাঠে কোনো অনুশীলন সেশন রাখেনি টিম ম্যানেজমেন্ট। জিমেই ফিটনেস নিয়ে কাজ করেছেন ক্রিকেটাররা।

রোববার (১৯ মে) বিসিবির প্রকাশিত এক ভিডিওতে সাকিব, তাসকিন ও লিটনদের জিমে ব্যস্ত সময় পার করতে দেখা যায়।

ক্রিকেটের কোনো সংস্করণেই এখনও মুখোমুখি হয়নি বাংলাদেশ ও যুক্তরাষ্ট্র। মূলত টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতির অংশ হিসেবেই এই সিরিজ খেলবে শান্তরা। জিম্বাবুয়ে সিরিজের ধারাবাহিকতা এই সিরিজেও ধরে রাখতে মরিয়া ক্রিকেটাররা।

দুই দলের মধ্যকার টি-টোয়েন্টি সিরিজটি হবে তিন ম্যাচের। আগামী ২১ মে প্রথম টি-টোয়েন্টি দিয়ে শুরু হবে দুই দলের মাঠের লড়াই। একদিন বিরতির পর সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টি ২৩ মে। আর সিরিজের শেষ ও তৃতীয় টি-টোয়েন্টি ২৫ মে। সিরিজের সবগুলো ম্যাচ অনুষ্ঠিত হবে টেক্সাসের হিউস্টনে প্রেইরি ভিউ ক্রিকেট কমপ্লেক্সে (পিভিসিসি)।

এই সিরিজের পরই বিশ্বকাপ অভিযানে নামবে বাংলাদেশ। বিশ্বকাপে বাংলাদেশের দুটি ম্যাচ রয়েছে যুক্তরাষ্ট্রে। ৮ জুন সকাল সাড়ে ৬টার দিকে টেক্সাসের ডালাসে শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচ দিয়ে আসরের যাত্রা শুরু করবে বাংলাদেশ। এরপর ১০ জুন রাত সাড়ে ৮টায় নিউইয়র্কে তাদের প্রতিপক্ষ দক্ষিণ আফ্রিকা।

নয়াশতাব্দী/টিএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ