ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ৭ কার্তিক ১৪৩১, ১৯ রবিউস সানি ১৪৪৬

ছিনতাইয়ের শিকার নারী ক্রিকেটাররা 

প্রকাশনার সময়: ০৬ মার্চ ২০২৪, ১৫:২৬

ছিনতাইয়ের কবলে পড়েন বাংলাদেশ নারী ক্রিকেট দলের অধিনায়ক নিগার সুলতানা জ্যোতি। মিরপুর শের-ই বাংলা ক্রিকেট স্টেডিয়াম সংলগ্ন এলাকায় তিন থেকে চারজন অস্ত্রধারী তার ব্যক্তিগত সরঞ্জাম বহনকারী ব্যাগ নিয়ে যায়। ঘটনার সময় তিনি সেখানে উপস্থিত ছিলেন না। তবে তিনি এ ঘটনায় উদ্বিগ্ন।

গত ২৯ ফেব্রুয়ারি টাইগ্রেস ওপেনার ফারজানা হক পিংকির স্বামী মাহবুব রাকিব মিশনের সঙ্গে ঘটনাটি ঘটেছে। ব্যক্তিগত গাড়িতে করে মিরপুর থেকে তিনিই জ্যোতির ব্যাগ বহন করে নিয়ে আসছিলেন। এদিন মধ্যরাতে স্টেডিয়াম সংলগ্ন এলাকার নিজ বাসায় পৌঁছান তিনি। সেখানে কেয়ারটেকারের অপেক্ষায় ছিলেন। সে সময়ে তিন থেকে চারজন অস্ত্রধারী মিশনের থেকে জ্যোতির ব্যাগ ছিনিয়ে নিয়ে যায়।

জানা যায়, ছিনতাই হওয়া ব্যাগে জ্যোতির রানিং শ্যু, হেলমেটসহ বেশকিছু মূল্যবান কাগজপত্র ছিলো। অন্যদিকে এ ঘটনায় পিংকির স্বামী মাহবুবের দুটি আইফোন হারিয়েছে।

এই ঘটনায় গত ১ মার্চ থানায় মামলা দায়ের করা হয়েছে। তবে সেখান থেকে কোনো সাড়া মেলেনি। জ্যোতির দাবি, প্রায় এক সপ্তাহ হতে চললেও এই ঘটনার কোনো প্রকার সুরাহা হয়নি।

জ্যোতির ভাষ্য, এই জিনিসটা হয়েছে আমার সঙ্গে। মূল্যবান কিছু জিনিস ছিনতাই হয়েছে। আমরা একটা মামলা করেছি। আপুর (পিংকি) হাজবেন্ড মামলাটি করেছেন। কিন্তু এটা ১ তারিখের ঘটনা। আমরা এখনও কোনো সুরহা পাইনি।

নয়াশতাব্দী/টিএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ