ঢাকা, শনিবার, ৫ অক্টোবর ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১, ১ রবিউস সানি ১৪৪৬

দেশে ফিরলেন সাকিব, খেলবেন সিলেট পর্বে

প্রকাশনার সময়: ২৫ জানুয়ারি ২০২৪, ১৫:০১

চোখের সমস্যার কারণে বেশ দৌড়াদৌড়ির ওপরেই আছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। সম্প্রতি দেশে এবং দেশের বাইরে গিয়ে চক্ষু বিশেষজ্ঞের শরণাপন্ন হন তিনি। এরপর বিপিএলের শুরুতেই চিকিৎসার জন্য লন্ডন যান সাকিব; ফিরে এসে খেলেন প্রথম ম্যাচটিও। কিন্তু এখানেও দেখা গেছে তার চোখের সমস্যা। দেশিয় ফ্রাঞ্চাইজি এই টুর্নামেন্টে সাকিবকে আবার দেখা যাবে কিনা, তা নিয়েও ছিল শঙ্কা। কারণ, বিপিএল রেখেই চিকিৎসার জন্য গত ২১ জানুয়ারি সিঙ্গাপুর ছুটে যান সাকিব।

তবে সেখানে অস্ত্রোপচারের দরকার না হওয়ায় চিকিৎসকের পরামর্শে বুধবার (২৪ জানুয়ারি) রাতেই দেশে ফেরেন বিশ্বসেরা এই অলরাউন্ডার। পাশাপাশি সিলেট পর্বের আগেই রংপুর রাইডার্স দলের সঙ্গে যোগ দেবেন তিনি।

সম্প্রতি এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিসিবি জানিয়েছে, সাকিব তার বাম চোখে সেন্ট্রাল সেরাস কোরিওরেটিনোপ্যাথি (সিএসআর) সমস্যায় ভুগছেন। এটি মূলত চোখের রেটিনার সমস্যা। মেকুলাতে সমস্যা হলে দৃষ্টিতে সমস্যা হয়ে থাকে। আপাতত বিসিবির চিকিৎসকদের পর্যবেক্ষণে থাকবেন বাংলাদেশ জাতীয় দলের অধিনায়ক।

এর আগে বিশ্বকাপ চলাকালীন চেন্নাইয়ে চক্ষু বিশেষজ্ঞের পরামর্শ নেন টাইগার এই তারকা। বিশ্বকাপ খেলে দেশে ফিরেও ঢাকায় চিকিৎসকের শরণাপন্ন হন তিনি। এরপর যান লন্ডনে। সর্বশেষ গেলেন সিঙ্গাপুরে।

নয়া শতাব্দী/ডিএ/এনএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ