ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

দ্বন্দ্ব মিটে গেল সাকিব-ম্যাথিউসের!

প্রকাশনার সময়: ০৪ ডিসেম্বর ২০২৩, ২২:০৩

দুই দিনের সংক্ষিপ্ত সফরে সংযুক্ত আরব আমিরাতের দুবাই শহরে গেছেন বাংলাদেশ জাতীয় দলের অধিনায়ক সাকিব আল হাসান। আবুধাবিতে চলছে ফ্র্যাঞ্চাইজি টি-টেন লিগ। টুর্নামেন্টটির দল বাংলা টাইগার্সের অধিনায়ক হিসেবে থাকার কথা ছিল তার। কিন্তু ইনজুরি ও নির্বাচনের ঘিরে খেলতে পারছেন না এই অলরাউন্ডার।

মাঠের লড়াইয়ে না থাকলেও দলকে সমর্থন দিতেই শনিবার (২ ডিসেম্বর) সকালে দুবাই যান সাকিব। এরপর রাতে মাঠে বসে দলটির খেলাও দেখেছেন তিনি। সেখানে তার সঙ্গে দেখা হয় ভারত বিশ্বকাপে ‘টাইমড আউটের’ শিকার হওয়া শ্রীলঙ্কার অলরাউন্ডার অ্যাঞ্জেলো ম্যাথিউসের।

সেদিন টি-টেন লিগে বাংলা টাইগার্সের সঙ্গে সে সময় মাঠে লড়ছিল দিল্লি বুলস। খেলা চলাকালে হঠাৎ ক্যামেরার লেন্স গিয়ে থামে ম্যাথিউসের দিকে, সে সময় আরেক সতীর্থের সঙ্গে কথা বলতে বলতে হাসছিলেন এই লঙ্কান অলরাউন্ডার।

পরক্ষণেই আবার ক্যামেরা ঘুরে যায় সাকিবের দিকে, বিষয়টি নজরে পড়তেই হাসি ধরে রাখতে পারেননি তিনিও। মূলত বিশ্বকাপে ‘টাইমড আউট’ ঘটনার পর এবারই প্রথম দুইজনকে দেখা গেল এক ক্যামেরায়। ম্যাথিউস খেলছেন দিল্লি বুলসের হয়ে।

মূলত, বাংলা টাইগার্সের ফটোশ্যুটে অংশ নিতে তিনি হঠাৎ দুবাইয়ে উড়াল দিয়েছেন। যদিও এবারের আসরে দলটির হয়ে মাঠে নামা হচ্ছে না অভিজ্ঞ এই অলরাউন্ডারের। আঙুলের চোটের কারণে তিনি আগে এই আসর থেকে ছিটকে গেছেন। তবে দলটির সঙ্গে আগে থেকে চুক্তিবদ্ধ থাকায় তাদের আনুষ্ঠানিক ফটোশ্যুটে অংশ নিচ্ছেন সাকিব।

নয়াশতাব্দী/এফআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ