ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

হঠাৎ দুবাইয়ে সাকিব

প্রকাশনার সময়: ০২ ডিসেম্বর ২০২৩, ১৮:১৮
ছবি- সংগৃহীত

আঙুলের চোটের কারণে নিউজিল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজে খেলছেন না জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক সাকিব আল হাসান। এমনকি নিউজিল্যান্ড সফরের বাংলাদেশ দলেও যাচ্ছেন না তিনি। এরই মধ্যে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মাগুরা-২ আসনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন পেয়েছেন সাকিব। রাজনীতির মাঠে খুবই ব্যস্ত সময় পার করছেন তিনি।

এই অবস্থার মধ্যেই দুবাই গেছেন বাংলাদেশ দলের অধিনায়ক। তবে খেলার উদ্দেশ্যে নয়। আবু ধাবিতে চলমান ‘টি-টেন’ টুর্নামেন্টে বাংলা টাইগার্স দলের ফটোশুট ও স্পন্সরশিপের কাজ সম্পন্ন করতে শনিবার (০২ ডিসেম্বর) দুবাইয়ে পৌঁছেছেন সাকিব। মধ্যপ্রাচ্যের দেশটিতে দুদিন অবস্থান করবেন তিনি।

টি-টেন লিগে গত আসরে বাংলা টাইগার্সের হয়ে মাঠ মাতিয়েছিলেন সাকিব। এবারও বাংলাদেশ অধিনায়ককে দলে ভিড়িয়েছিল ফ্রাঞ্চাইজিটি। কিন্তু বিশ্বকাপের আসরে বাঁ-হাতের আঙুলে চোট পাওয়ায় চলমান আসরে খেলবেন না টাইগার অধিনায়ক। তবে না খেললেও ডাগআউটে বসে সতীর্থদের উৎসাহ, অনুপ্রেরণা দেবেন সাকিব।

২০২২ সালে অনুষ্ঠিত প্রতিযোগিতায় বাংলা টাইগার্সের হয়ে সবগুলো ম্যাচেই খেলেছিলেন সাকিব। সেবার দলের অন্যতম সেরা পারফর্মারও ছিলেন বাঁ-হাতি অলরাউন্ডার। এবারের আসরে এখন পর্যন্ত ২ ম্যাচে ২ পয়েন্ট নিয়ে টেবিলের পাঁচে রয়েছে বাংলা টাইগার্স।

নয়া শতাব্দী/এমবি

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ