ঢাকা, রোববার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

ডাকাতিদের ফাঁদে মেসির স্ত্রী রোকুজ্জোর পরিবার

প্রকাশনার সময়: ২৫ নভেম্বর ২০২৩, ০৯:২৪ | আপডেট: ২৫ নভেম্বর ২০২৩, ০৯:৩০

রোজারিও শহরটাই যেন অপরাধের আস্তানা। প্রতিনিয়ত নানা অপরাধে ঢেকে আছে আর্জেন্টিনার এই শহর। সেখানেই জন্ম আর বেড়ে ওঠা ফুটবল বিশ্বের সবচেয়ে বড় তারকা লিওনেল মেসির। ফুটবলের সুবাদে সুদূর স্পেনে চলে গিয়েছিলেন শৈশবে। তবে এখানেই পেয়েছেন জীবনের ভালোবাসা আন্তোনেল্লা রোকুজ্জোকে। মেসির সুবাদে রোকুজ্জো এখন অন্য এক জগতের বাসিন্দা। কিন্তু রোজারিওতে ঠিকই রয়ে গিয়েছে তাদের পারিবারিক সুপারশপটা। আর সেটাই যেন অপরাধী চক্রের টার্গেট।

গত মার্চে রোকুজ্জোর এই সুপারশপে গুলি করা হয়েছিল। হুমকিও দেওয়া হয়েছিল মেসিকে। এবার রীতিমত ডাকাতি করা হলো সেখানে। অবশ্য সরাসরি সুপারশপে হানা দেয়নি দুর্বৃত্তরা। তবে সুপারশপের টাকা ব্যাংকে রাখতে যাওয়ার সময় তাদের গাড়িতে আক্রমণ করা হয়। ডাকাতি করে নিয়ে যাওয়া হয় মোটা অঙ্কের টাকা।

জানা যায়, গত মঙ্গলবার সকালে আর্জেন্টিনার রোজারিওতে পারিবারিক সুপারমার্কেট টাকা নিয়ে গাড়িতে করে স্থানীয় ব্যাংকে জমা দিতে যাচ্ছিলেন রোকুজ্জোর কাজিন অগাস্তিনা স্কালিয়া। তার সঙ্গে ছিলেন সুপারমার্কেটের দুজন কর্মী। তবে ব্যাংকে যাওয়ার আগেই ঘটে বিপত্তি। রোজারিওর রাস্তায় পেলেগ্রিনি অ্যাভিনিউয়ে দুজন বন্দুকধারী তাদের গাড়ি থামিয়ে প্রায় ৮ মিলিয়ন আর্জেন্টাইন পেসো ডাকাতি করেছে। যা প্রায় ২২ হাজার ৫০০ ডলারের সমান বলে জানিয়েছে আর্জেন্টাইন সংবাদমাধ্যম।

নয়াশতাব্দী/আরজে

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ