ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

সূর্যকুমারের প্রেসমিটে মাত্র দুইজন সাংবাদিক!

প্রকাশনার সময়: ২৩ নভেম্বর ২০২৩, ১৩:৩৬

বিশ্বকাপকে কেন্দ্র করে উৎসবের নগরীতে পরিণত হওয়া ভারতজুড়ে এখন বিষাদের ছায়া। শিরোপার খুব কাছে গিয়েও সোনালি ট্রফিটা ছোঁয়া হয়নি রোহিত-কোহলিদের। টানা ১০ ম্যাচ অপরাজিত থাকার পর ফাইনালে অস্ট্রেলিয়ার কাছে হেরে স্বপ্নভঙ্গ হয়েছে স্বাগতিকদের। সেই হার অনেকদিন পোড়াবে ক্রিকেটার থেকে শুরু করে দেশটির সমর্থকদেরও।

এর মধ্যেই অবশ্য খুব একটা সময় পাচ্ছে না টিম ইন্ডিয়া। বিশ্বকাপের চার দিনের মাথায় আবারও মাঠে নামতে যাচ্ছে তারা। প্রতিপক্ষ সেই অস্ট্রেলিয়া। অবশ্য বিশ্বকাপের পরপরই এই সিরিজে দর্শকদের আদৌ কতটা আগ্রহ থাকবে, সেই প্রশ্ন আরও জোরালোভাবে তুলে দিলো অধিনায়কের দায়িত্ব পাওয়া সূর্যকুমার যাদবের ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলন।

বিশ্বকাপের সময় যেখানে সাংবাদিকদের জায়গা দেওয়া যাচ্ছিল না। প্রায় ২০০ জন সাংবাদিক থাকতেন, সেখানে ভারতীয় অধিনায়ক হিসেবে গতকাল (বুধবার) প্রথম প্রেস কনফারেন্সে মাত্র দু'জন সাংবাদিককে পেলেন সূর্যকুমার। তাতে কিছুটা অবাক হলেন খোদ সূর্যও। সোশ্যাল মিডিয়াতেও বিস্তর চর্চা হচ্ছে।

তবে অনেকে বলেছেন, এটা তো প্রত্যাশিত। কারণ বিশ্বকাপের রেশ এখনও কাটিয়ে ওঠা যায়নি। তার আগেই দ্বিপাক্ষিক সিরিজ শুরু করে দেওয়া হচ্ছে। তাই ফল যা হওয়ার তাই হয়েছে। এরকম সূচি নিয়ে ভারতীয় ক্রিকেট বোর্ডকে (বিসিসিআই) তোপ দাগছেন কেউ কেউ।

নয়াশতাব্দী/আরজে

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ