ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

বিশ্বকাপের ফাইনালে আমন্ত্রণ পাননি সৌরভ গাঙ্গুলি!

প্রকাশনার সময়: ১৮ নভেম্বর ২০২৩, ১৬:২৬

ভারত ও অস্ট্রেলিয়া ২০ বছর পর আবারও মুখোমুখি হতে যাচ্ছে বিশ্বকাপের ফাইনালে। এ টুর্নামেন্টের ফাইনালে বিশ্বের কয়েক শত বিশেষ অতিথি আমন্ত্রণ পেয়েছেন। অথচ আমন্ত্রণই পাননি দেশটির অন্যতম সফল অধিনায়ক সৌরভ গাঙ্গুলি। ভারতীয় সংবাদমাধ্যমগুলো এ তথ্য জানিয়েছে।

সংবাদমাধ্যম ‘সংবাদ প্রতিদিন’ বলছে, ভারত-অস্ট্রেলিয়া ফাইনাল দেখতে আগামীকাল (রোববার) নরেন্দ্র মোদি স্টেডিয়ামে বসবে চাঁদের হাট। তার আগে আহমেদাবাদে পা রেখেছেন সৌরভ গাঙ্গুলি। অথচ তিনিই আমন্ত্রিত নন বিশ্বকাপের মেগাফাইনালে! বিসিসিআইয়ের পক্ষ থেকে তাকে আমন্ত্রণপত্র পাঠানো হয়নি। আইসিসির মিটিংয়ে উপস্থিত থাকার লক্ষ্যে ক্রিকেট মহারাজ রয়েছেন ওই শহরে।

কলকাতার প্রখ্যাত ক্রীড়া সাংবাদিক গৌতম ভট্টাচার্য এক ফেসবুক পোস্টে জানিয়েছেন, ‘সৌরভ গাঙ্গুলি আমন্ত্রিত নন, অবিশ্বাস্য। কিন্তু সত্যি হচ্ছে তিনি ভারতের সবচেয়ে সফল অধিনায়কদের একজন এবং এক বছর আগেও তিনি বোর্ড প্রেসিডেন্ট ছিলেন। অথচ তাকে এখনও ফাইনালের আমন্ত্রণ পাঠানো হয়নি। আজ সকালে আইসিসির সভায় অংশ নিতে তিনি আহমেদাবাদে গিয়েছেন। বিসিসিআইয়ের আমন্ত্রণ না পেলেও আইসিসি ও স্টার স্পোর্টস চ্যানেলের আমন্ত্রণে ধারাভাষ্য দেওয়ার কথা রয়েছে গাঙ্গুলির।’

তবে বিষয়টি ইচ্ছাকৃত নয় বলেও উল্লেখ করেন তিনি, ‘বোর্ড সেক্রেটারি জয় শাহের সঙ্গে সৌরভের বেশ ভালো সম্পর্ক। তাই বিষয়টি হয়তো কোনোভাবে অজ্ঞাতসারে ঘটে গেছে। আশা করি বিষয়টি দ্রুত সমাধান পাবে। এটি নিশ্চয়ই যোগাযোগ দূরত্বের সমস্যা এবং সম্পূর্ণ অনিচ্ছাকৃত!’

দল দুটি আগামীকাল দুপুর আড়াইটায় আহমেদাবাদে হাইভোল্টেজ ফাইনালে মুখোমুখি হবে। দুটি দলই ভেন্যুটিতে শেষ সময়ের প্রস্তুতি শেষ করেছে।

নয়া শতাব্দী/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ