ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

মধ্যরাতে পাপনের বাসায় বৈঠকে সাকিব-হাথুরু

প্রকাশনার সময়: ২৬ সেপ্টেম্বর ২০২৩, ১০:৩২

বিশ্বকাপ খেলতে ভারতে যাওয়ার কেবল আর একদিন বাকি। অথচ এখনো এশিয়া কাপের জন্য দল ঘোষণা করতে পারেনি বাংলাদেশ। এ নিয়ে পৌঁছাতে পারেনি চূড়ান্ত সিদ্ধান্তেও। সেটি ঠিক করতেই সোমবার দিবাগত রাতে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের বাসায় বৈঠকে বসেছিলেন হেড কোচ চন্ডিকা হাথুরুসিংহে ও সাকিব।

গতকাল সোমবার রাতে জানা যায়, আসন্ন বিশ্বকাপে ৫ ম্যাচ খেলতে চেয়েছেন তামিম ইকবাল। ধারণা করা হচ্ছে নিজের শারীরিক অবস্থার কথা মাথায় রেখেই এমন কথা জানিয়েছেন এই ওপেনার। তবে তামিমের এমন সিদ্ধান্ত জানানোর পর সোমবার বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন আলোচনা করেছেন শীর্ষ বোর্ড কর্তাদের সঙ্গে।

যে কারণে দিন পেরিয়ে সোমবার রাতে আবারো পাপনের বাসভবনে চলছে আলোচনা। জানা গেছে, বোর্ড সভাপতির সঙ্গে আলোচনায় হয় সাকিব আল হাসান এবং প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহের। যে আলোচনা শুরু হয় রাত ১১টা ৫০ মিনিটে। বৈঠক শেষে রাত সাড়ে ১২টায় বের হয়ে যান সাকিব আল হাসান।

মূলত তামিম যে পুরো ফিট নন, এটি বিশ্বকাপের দল নির্বাচনের সময়ও নির্বাচকদের বিবেচনায় নিতে বলেছেন তিনি। গেল শনিবার তামিম নিজেও জানিয়েছিলেন তিনি পুরোপুরি ফিট নন। নিউজিল্যান্ডের বিপক্ষে ম্যাচ খেলার সময় ভুগেছেন অস্বস্তিতে। যে কারণে বিশ্বকাপে সব ম্যাচে খেলতে অপরাগতা জানিয়েছেন তামিম।

বিসিবি সভাপতিকে সাকিব জানান, এমন হলে বিশ্বকাপে খেলবেন না তিনি। এই কথা জানার পর তামিমও নাকি বলেছেন, খেলতে চান না বিশ্বকাপে। তাতে অস্বস্তিকর এক পরিস্থিতির মুখে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। ধারণা করা যাচ্ছে, সেই সমস্যার সমাধান করতেই হেড কোচ চান্ডিকা হাথুরুসিংহেকে সঙ্গে নিয়ে নিজের গুলশানের বাসায় সাকিবের সঙ্গে আলোচনায় বসেছেন পাপন।

নয়া শতাব্দী/আরআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ