ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

বুট দিয়ে গোলকিপারের মুখে আঘাত, রোনালদো হলেন নিষিদ্ধ!

প্রকাশনার সময়: ০৯ সেপ্টেম্বর ২০২৩, ১৪:৫০

ইউরো বাছাইপর্বে স্লোভাকিয়ার বিপক্ষে ম্যাচে জিতেছে পর্তুগাল। তবে দল জিতলেও নিষিদ্ধ হয়েছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। ম্যাচের দ্বিতীয়ার্ধে প্রতিপক্ষ গোলকিপারের মুখে বুট দিয়ে আঘাত করায় হলুদ কার্ড দেখেন রোনালদো। সেইসঙ্গে পান নিষেধাজ্ঞা!

সৌদি ক্লাব আল নাসরের হয়ে বর্তমানে দারুণ ছন্দে রয়েছেন রোনালদো। সেই ধারাবাহিকতা ধরে রেখেছিলেন জাতীয় দলেও। তবে ম্যাচের ৬২তম মিনিটে ডান প্রান্ত দিয়ে আসা বল প্রথম চেষ্টায় ঠিকঠাক শট নিতে ব্যর্থ হন রোনালদো। দ্বিতীয় দফায় তিনি স্লাইড করে বল জালে পাঠাতে চেয়েছিলেন। তবে বলে তো পায়ের সংযোগ হয়নি, বরং তার বুট গিয়ে লাগে স্লোভাকিয়ারের গোলকিপারের মুখে! এ ঘটনায় সাথে সাথে তাদের খেলোয়াড়েরা প্রতিবাদ করলে সিআর সেভেনকে হলুদ কার্ড দেখান রেফারি। কিন্তু ঘটনা এখানেই শেষ নয়।

এর আগে আইসল্যান্ডের বিপক্ষে পতুর্গালের হয়ে সর্বশেষ ম্যাচে হলুদ কার্ড দেখেছিলেন রোনালদো। পরপর দুই ম্যাচে দুটি হলুদ কার্ড দেখায় পরবর্তী ম্যাচে নিষিদ্ধ হয়ে গেলেন তিনি।

আগামী মঙ্গলবার লুক্সেমবার্গের বিপক্ষে ম্যাচটিতে দেখা যাবে না রোনালদোর। দলের বিপক্ষে এখন পর্যন্ত ১১ ম্যাচে ১১ গোল করেছেন তিনি। সিআর সেভেনের না থাকা লুক্সেমবার্গের জন্য সু-খবরও বলা যায়।

নয়া শতাব্দী/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ