ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

আর্জেন্টিনার ক্লাবে যোগ দিলেন জামাল

প্রকাশনার সময়: ১৮ আগস্ট ২০২৩, ২৩:৫৭

আর্জেন্টিনার তৃতীয় বিভাগের দল সোল দে মায়োতে আজ রাতে আনুষ্ঠানিকভাবে নাম লিখিয়েছেন বাংলাদেশ জাতীয় দলের অধিনায়ক জামাল ভূঁইয়া। বাংলাদেশ সময় রাত ৯টা ২০ মিনিটের দিকে আনুষ্ঠানিকভাবে জামালকে পরিচয় করিয়ে দেয় ক্লাবটি। এই পরিচয় পর্বটি ফেসবুক লাইভে প্রকাশ করেছেন জামাল নিজেই। সোল দ্যা মায়োতে জামাল ৬ নম্বর জার্সি পরে খেলবেন তিনি। এর আগে বুয়েন্স আয়ার্সের ক্লাবটির সঙ্গে জামালের দেড় বছরের চুক্তি করার কথা শোনা যাচ্ছিল।

বেশ কয়েক মাস আগে থেকেই সোল দা মায়োর সঙ্গে জামালের আলোচনা চলে আসছে। তবে বিষয়টি নিয়ে এতদিন মুখ খোলেননি তিনি। এরই মাঝে আগামী মৌসুমেও জামাল তাদের হয়ে খেলার প্রতিশ্রুতি দিয়েছেন বলে জানায় বাংলাদেশি ক্লাব শেখ রাসেল। পরবর্তীতে সর্বশেষ গতকাল (বৃহস্পতিবার) রাতে তিনি ক্ষুদে বার্তা পাঠিয়ে আজ আর্জেন্টিনায় চুক্তি অনুষ্ঠিত হওয়ার কথা জানান।

নতুন ক্লাবের সঙ্গে যাত্রা প্রসঙ্গে জামাল বলেন, ‌‘আমার অভিজ্ঞতা অনুযায়ী এই ক্লাবকে সাহায্য করতে চাই। বেশ কিছু আন্তর্জাতিক ম্যাচ খেলার অভিজ্ঞতা আছে আমার। সে অনুসারে দলে নতুন প্রাণশক্তি দিতে চাই। আমি চাই অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে সোল দা মায়োকে আরও এক ধাপ ওপরে নিয়ে যেতে।’

আজ রাত সোয়া ৯টায় নিজের ফেসবুক পেইজ থেকে জামাল চুক্তি সম্পন্ন অনুষ্ঠানের লাইভ ভিডিও প্রকাশ করেন।

নয়া শতাব্দী/আরআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ