ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

পিএসজি-বার্সেলোনা নিয়ে স্মৃতিচারণ মেসির

প্রকাশনার সময়: ১৮ আগস্ট ২০২৩, ২১:৫০ | আপডেট: ১৮ আগস্ট ২০২৩, ২১:৫৩
ছবি : সংগৃহীত

২০২১ সালে বার্সেলোনা ছেড়ে তিনি পিএসজিতে যোগ দেন লিওনেল মেসি। আবার পিএসজি ছেড়ে তিনি মেজর লিগ সকারের ক্লাব ইন্টার মায়ামিতে যোগ দিবেন সেটাও কারো কল্পনায় ছিল না। কিন্তু সেটাও এখন বাস্তব। বৃহস্পতিবার (১৭ আগস্ট) অতীতের স্মৃতিচারণ করেন মেসি। সেখানে তার কণ্ঠে আক্ষেপও ঝড়ে।

মেসি বলেন, আমি পিএসজিতে যাব এটা না আমার পরিকল্পনায় ছিল, না আমার কোনো ইচ্ছা বা অভিপ্রেত ছিল। শুধু তাই নয়, আমি বার্সেলোনাও ছাড়তে চাইনি।

মায়ামি চলতি মাসের শেষের দিকে লিগের দুটি ম্যাচ কৃত্রিম টার্ফে খেলবে। মায়ামির ভক্ত-সমর্থকরা এ নিয়ে বেশ চিন্তিত। কারণ, তারা ভাবছেন মেসি কি টার্ফে তার স্বাভাবিক খেলাটা খেলতে পারেবন?

এ বিষয়ে মেসি বলেছেন, তরুণ বয়সে আমি কৃত্রিম টার্ফেই খেলেছি। এরপর বলতে গেলে সারা জীবনই আমি প্রাকৃতিক পিচে খেলেছি। অনেকদিন আগে আমি টার্ফে খেলেছি। তবে টার্ফে খেলতে আমার সমস্যা হবে না। দ্রুতই মানিয়ে নিতে পারব।

শনিবার (১৯ আগস্ট) যুক্তরাষ্ট্রের লিগস কাপের ফাইনালে নাশভিলের মুখোমুখি হবে ইন্টার মায়ামি। টানা ৬ গোল করে দলকে ফাইনালে তোলার সবচেয়ে বড় কৃতিত্ব তো মেসিরই। মায়ামির হয়ে প্রথম শিরোপা জেতার বিষয়ে মেসি বলেন, এটি দারুণ হবে, তাই নয় কি? আমি, ক্লাব কিংবা ক্লাবটির সমর্থক, সবার জন্যই।

নয়া শতাব্দী/এফআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ