ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

সৌদিতে প্রেমিকার সঙ্গে থাকাসহ যেসব সুবিধা পাচ্ছেন নেইমার

প্রকাশনার সময়: ১৬ আগস্ট ২০২৩, ১৬:১৯
ছবি : সংগৃহীত

সৌদি ক্লাব আল হিলালে নাম লেখালেন ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার। এই ক্লাবের সঙ্গে দুই বছরের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন নেইমার। মোটা অঙ্কের বেতনের পাশাপাশি চুক্তির সময় আল হিলালকে নেইমারের বেশ কিছু আবদারে সম্মতি জানানো হয়েছে।

ফরাসি সংবাদমাধ্যম ফুটমারকাতো এক প্রতিবেদন জানিয়েছে, প্রেমিকা বিয়ানকার্ডির সঙ্গে থাকা থাকসহ বেশকিছু শর্তজুড়ে দিয়েছেন নেইমার। যার মধ্যে অন্যতম সন্তানসম্ভবা প্রেমিকা ব্রুনা বিয়ানকার্ডির সঙ্গে থাকতে চান নেইমার। সৌদিতে বিয়ে ছাড়া প্রেমিকা নিয়ে থাকার কোনো অনুমতি নেই। তবে, ক্রিস্টিয়ানো রোনালদোর মতো নেইমারের ক্ষেত্রেও এই আইন শিথিল করা হচ্ছে।

এছাড়াও একটি প্রাইভেট বিমান চেয়েছেন নেইমার। য্টো দিয়ে তিনি ভ্রমণ করতে পারবেন। এগুলোর বাইরেও আরও বেশি কিছু সুবিধা পাবেন নেইমার। বিশেষ করে আল হিলালের প্রতিটি জয়ে বোনাস বাবদ ৮০ হাজার ইউরো পাবেন নেইমার। সামাজিক যোগাযোগমাধ্যমে সৌদি আরবের প্রতিটি প্রচারণামূলক পোস্টের জন্য পাবেন ৫ লাখ ইউরো। এসব সুবিধার পাশাপাশি বেশ কিছু বিষয়ে সর্তক থাকার পরামর্শ দেওয়া হয়েছে নেইমারকে।

ব্রাজিলিয়ান সংবাদমাধ্যম গ্লোবের মতে, সৌদিতে পোশাক, মদ্যপান, নাইটক্লাবে পার্টিসহ বেশ কিছু বিষয়ে নিয়মকানুন মেনে চলতে হবে এই সাবেক পিএসজি তারকাকে।

নয়া শতাব্দী/এফআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ