ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

জার্মান ফুটবলারের বাসায় ডাকাতি করতে গিয়ে আটক ৭

প্রকাশনার সময়: ১৬ আগস্ট ২০২৩, ১৫:২২
ফাইল ছবি

কিছুদিন আগেই পিএসজির ইতালিয়ান গোলরক্ষক জিয়ানলুইজি দোন্নারুম্মার বাড়িতে ডাকাতি হয়েছিল। এবার পিএসজির জার্মান মিডফিল্ডার ইউলিয়ান ড্রাক্সলারের বাড়িতে ডাকাতি করতে গিয়ে পুলিশের কাছে আটক হয়েছে ৭ জন দুষ্কৃতকারী। ফ্রান্সের বেশকিছু সংবাদ মাধ্যম খবরটি নিশ্চিত করেছে।

জানা যায়, পুলিশ পিএসজির এই জার্মান অ্যাটাকিং মিডফিল্ডারের বাসার আশপাশে নজরদারি দল বসিয়েছিল। এই তারকার কাছের লোকজনের তরফ থেকে পুলিশকে জানানো হয়েছিল, বাসার আশপাশে দুটি গাড়ি সন্দেহজনকভাবে ঘোরাফেরা করছে। গতকাল মাঝরাতের দিকে পুলিশ একটি গাড়ি থামিয়ে দুজনকে আটক করে। সেই গাড়ি থেকে পুলিশ দস্তানা, মুখোশ ও প্লাস্টিকের দড়ি উদ্ধার করে। সেখান থেকে একটু দূরে আরেকটি গাড়ি দাঁড়িয়ে ছিল। পুলিশ সেই গাড়ি থেকেও পাঁচজনকে আটক করেছে। আর দস্তানা, মুখোশ ও প্লাস্টিকের দড়িও উদ্ধার করা হয়েছে সেই গাড়ি থেকে।

সেন্ট ক্লাউড অঞ্চলের পুলিশ ওই সাতজনের মধ্যে ছয় জনকেই চেনে। পুলিশ জানিয়েছেন, খুব শিগগিরই তাদের আদালতে বিচারের সম্মুখীন করা হবে। আটক হওয়া সাতজনের বয়স ১৭ থেকে ২১ বছরের মধ্যে।

প্যারিসে প্রেমিকা সেথানি তাইং ও সন্তান নিয়ে বসবাস করেন ড্রাক্সলার। এর আগে পিএসজির আরও কয়েকজন খেলোয়াড় চুরি-ডাকাতির শিকার হয়েছেন। থিয়াগো সিলভা, আনহেল দি মারিয়া, মাউরো ইকার্দি, দানি আলভেস, প্রেসনেল কিম্পেম্বে, এরিক ম্যাক্সিম চুপো-মোটিং, মারকিনিওসদের বাসায় চুরি হয়েছে।

নয়াশতাব্দী/এমটি

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ