ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

মাগুরায় ঈদের নামাজ আদায় করলেন সাকিব

প্রকাশনার সময়: ২৯ জুন ২০২৩, ১৩:৫১ | আপডেট: ২৯ জুন ২০২৩, ১৩:৫৬

এবারও নিজ শহর মাগুরাতে ঈদের নামাজ আদায় করলেন বাংলাদেশের তারকা ক্রিকেটার সাকিব আল হাসান। নামাজ শেষে ঈদগাহ ত্যাগ করার সময় ভক্তদের সেলফি আবদারও মিটান তিনি। পরে দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানান এ দেশের ক্রিকেটের এই পোস্টারবয়।

বৃহস্পতিবার (২৯ জুন) মাগুরা শহরের জজ কোর্ট জামে মসজিদে সকাল পৌনে ৮ টায় ঈদের প্রথম নামাজ অনুষ্ঠিত হয়। সকাল ৮ টায় ঈদের দ্বিতীয় নামাজ অনুষ্ঠিত হয় নোমানী ময়দানে।

দ্বিতীয় জামাতে নামাজ আদায় করেন জাতীয় দলের ক্রিকেটার সাকিব আল হাসানসহ মাগুরা-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর, জেলা প্রশাসক মোহাম্মদ আবু নাসের বেগ, পুলিশ সুপার মেশিউদ্দোলা রেজা পৌর মেয়র খুরশিদ হাদয়ার টুটুল।

এ সময় বিশ্বসেরা অলরাউন্ডারের সঙ্গে ছিলেন তার বাবা মাশরুর রেজা। নামাজ আদায় ও মোনাজাত শেষে ক্রিকেটার সাকিব আল হাসান উপস্থিত মুসল্লীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন। পরে তিনি দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানান। এ ছাড়া ঈদগাহ ত্যাগ করার সময় সাকিব মিটিয়েছেন ভক্তদের সেলফির আবদারও।

অন্যদিকে, নামাজ শেষে নিজ হাতে পশু কোরবানিও করেছেন সাকিব। জানা গেছে, দুটি গরুর সঙ্গে তিনটি ছাগল কোরবানি করেছেন এ তারকা ক্রিকেটার।

নয়া শতাব্দী/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ