ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

এমবাপ্পেকে ছেড়েই দিচ্ছে পিএসজি?

প্রকাশনার সময়: ১৩ জুন ২০২৩, ১৮:৫১

তবে কি কিলিয়ান এমবাপ্পেকে ছেড়েই দিচ্ছে প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি)? প্রশ্নটা এখন অনেক বড় হয়ে দেখা দিয়েছে। আর এটা নিয়ে চলছে কানাঘুষা। ২০১৮ সাল থেকে পিএসজিতে খেলছেন এমবাপ্পে। সব প্রতিযোগিতা মিলিয়ে ২৬০ ম্যাচে করেছেন ২১২ গোল ও ৯৮ গোলে অ্যাসিস্ট করেছেন। ফ্রান্সের এই ফরোয়ার্ড পিএসজির হয়ে জিতেছেন ১২টি শিরোপা।

এখনো ২ বছর পিএসজির সঙ্গে এমবাপ্পের চুক্তি আছে। ২০২৪ পর্যন্ত চুক্তি থাকলেও সেটা বাড়িয়ে নিতে পারবেন ২০২৫ পর্যন্ত। ফরাসি এই ফরোয়ার্ডের কাছে সেই সুযোগ রয়েছে ৩১ জুলাই পর্যন্ত।

গতকাল ফরাসি সংবাদমাধ্যম লেকিপ এক প্রতিবেদনে জানিয়েছে, ক্লাবকে এমবাপ্পে এরই মধ্যে চিঠি দিয়েছেন। চিঠিতে ফরাসি এই ফরোয়ার্ড জানিয়েছেন, চুক্তি বাড়ানোর ব্যাপারে তিনি আগ্রহী নন। মৌসুম শেষে তাই এমবাপ্পেকে ছেড়ে দেওয়ার কথা চিন্তা করছে পিএসজি। যদি পিএসজি তাঁকে (এমবাপ্পে) ছেড়ে দেয়, তাহলে কত দামে ছাড়া হবে সেই টাকার অঙ্কটা এখনো জানা যায়নি। চলতি মৌসুম শেষে ফরাসি এই ফরোয়ার্ড হয়ে যেতে পারেন ‘ফ্রি এজেন্ট’।

ফ্রি এজেন্ট হলে এমবাপ্পের সম্ভাব্য গন্তব্য রিয়াল মাদ্রিদ। রিয়ালে যাওয়া নিয়ে গত কয়েক বছর ধরেই চলছে আলোচনা। যদিও রিয়াল সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজের কথার সুর একটু ভিন্ন। কদিন আগে তিনি বলেছেন, এমবাপ্পে আসবে, তবে এ বছর নয়।

নয়া শতাব্দী/এফআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ