ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

নেইমারকে পাওয়ার লড়াইয়ে ইউনাইটেড, ম্যানসিটি ও চেলসি

প্রকাশনার সময়: ৩০ এপ্রিল ২০২৩, ১৬:২০ | আপডেট: ৩০ এপ্রিল ২০২৩, ১৬:৫৬
ফাইল ছবি

ব্রাজিলিয়ান তারকা নেইমারের দলে নিতে তার দিকে ‘চোখ’ রাখছে ম্যানচেস্টার ইউনাইটেড- এ খবর আগেই জানা গিয়েছিল। এবার অবশ্য ব্রাজিলিয়ান ওয়ান্ডারবয়কে নিয়ে ঘটনা নিয়েছে নতুন মোড়। সেলেসাও ফরোয়ার্ডকে পেতে রেড ডেভিলদের পাশাপাশি লড়াইয়ে নেমেছে ম্যানচেস্টার সিটি ও চেলসি।

পিএসজির সঙ্গে ৩১ বর্ষী ফুটবলারের ২০২৫ সাল পর্যন্ত চুক্তি থাকলেও শর্ত অনুযায়ী তা ২০২৭ পর্যন্ত দাঁড়িয়েছে। ক্লাবটি গ্রীষ্ম মৌসুমে তাকে ছাড়তে প্রস্তুত, পিএসজিতে নেইমারেরও থাকার খুব একটা আগ্রহ নেই, এমন খবরও এসেছে। গণমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, ব্রাজিলিয়ান তারকাকে নিয়ে ইংলিশ প্রিমিয়ার লিগের তিন জায়ান্ট ক্লাবের ভেতর চলছে ত্রিমুখী লড়াই।

ব্রিটিশ এক গণমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, নেইমারকে দলে টানার ব্যাপারে সবচেয়ে ভালো অবস্থানে রয়েছে ইউনাইটেড। মোটা অঙ্কের অর্থের বিনিময়ে তাকে ওল্ড ট্রাফোর্ডে আনার ছক কষছে রেড ডেভিলরা।

ম্যানচেস্টার সিটি তাদের আক্রমণভাগ শক্তিশালী করতেই সেলেসাও ফুটবলারকে পেতে আগ্রহী। ইউরোপের সবচেয়ে ভয়ঙ্কর জুটি আর্লিং হালান্ডের সঙ্গে নেইমারের হতে পারে বলেই দলটি নাকি বিশ্বাস করছে।

রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনের সঙ্গে ব্যক্তিগত সম্পর্ক থাকায় চেলসি মালিক রোমান আব্রামোভিচের সম্পদ জব্দ করার পর ক্লাবটি বিক্রি করতে বাধ্য হন। আমেরিকান পেশাদার বেসবল দল লস অ্যাঞ্জেলেস ডজার্সের মালিক বোহেলি ৪.২৫ বিলিয়ন পাউন্ড দর হাঁকিয়ে ক্লাবটি কিনে নেন মার্কিন ধনকুবের টড বোহেলি।

দল সাজাতে খেলোয়াড়দের কেনার জন্য অর্থ বিনিয়োগ করতে বোহেলি মোটেও কার্পণ্য করবেন না। ব্লুজরা পূর্ণ শক্তির স্কোয়াড গঠন করে আগামী মৌসুম থেকে নিজেদের ছন্দে ফিরতে মুখিয়ে থাকবে। আর তাই নেইমারকে ডেরায় ভেড়ানোর চেষ্টায় থাকবে চেলসি।

নয়াশতাব্দী/এমটি

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ