ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

লিটনকে বসিয়ে কলকাতা ফিল্ডিংয়ে

প্রকাশনার সময়: ২৩ এপ্রিল ২০২৩, ২০:০৩ | আপডেট: ২৩ এপ্রিল ২০২৩, ২০:০৯

মাত্র এক ম্যাচ খেলিয়েই বাংলাদেশ ওপেনার লিটন দাসকে ছাড়া একাদশ সাজিয়েছে কলকাতা নাইট রাইডার্স। তার বদলে এখন পর্যন্ত আসরের এক ম্যাচেও না নামা ডেভিড উইজিকে দলে নেওয়া হয়েছে। চেন্নাই সুপার কিংসের বিপক্ষের ম্যাচটিতে টস জিতে আগে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছেন কেকেআর অধিনায়ক নীতিশ রানা।

দুই ম্যাচ ডাগআউটে কাটানোর পর কেকেআরের একাদশে জায়গা পান লিটন দাস। কিন্তু সেই সুযোগ তিনি কাজে লাগাতে ব্যর্থ হন। প্রথমবারের মতো ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটে ডাক এবং কেকেআরে যোগ দেওয়ার পর তাকে নিয়ে দলের উন্মাদনায় হয়তো তাকে বাড়তি চাপে রেখেছিল! সেই কারণে মাত্র চার রানে আউট হওয়ার পর উইকেটের পেছনেও হতাশা উপহার দিয়েছেন এই টাইগার ক্রিকেটার। দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে হারের ম্যাচে একটি ক্যাচ ও স্টাম্পিংয়ের সুযোগ মিস করেছিলেন।

তাই বলে এক ম্যাচেই লিটন বাদ পড়ে যাবেন সেটি নিশ্চয়ই কিছুটা বাড়াবাড়ি পর্যায়ের। তাই করেছে কেকেআর ম্যানেজমেন্ট। কেননা আগের পাঁচ ম্যাচেই রহমানউল্লাহ গুরবাজ ব্যাটিংয়ে ধারাবাহিক না হলেও সুযোগ পেয়েছিলেন। অবশ্য লিটন আজকের একাদশে সুযোগ পাবেন না এটাও অনেকটাই অনুমিতই ছিল। গত ম্যাচের পর সামাজিক মাধ্যম থেকে শুরু করে কোথাও লিটনকে নিয়ে পোস্ট দেখা যায়নি কেকেআরের।

এই ম্যাচে লিটন ছাড়াও বাদ পড়েছেন মানদীপ সিং, তার জায়গায় একাদশে ফিরেছেন এন জগদীশান। লিটনের সঙ্গে আসরের প্রথম ম্যাচ খেলতে নামা জেসন রয় ব্যাটিং ব্যর্থতার দিনে সর্বোচ্চ রান করেছিলেন। তাই তিনি একাদশে থাকার বিষয়টা নিশ্চিতই ছিল। এখন পর্যন্ত আসরের ছয় ম্যাচের মধ্যে মাত্র দুটিতে জয় নিয়ে কেকেআর পয়েন্ট টেবিলের ৮ নম্বরে অবস্থান করছে।

নয়াশতাব্দী/এমটি

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ