ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

নিষিদ্ধ হওয়ার শঙ্কায় ধোনি!

প্রকাশনার সময়: ১৯ এপ্রিল ২০২৩, ২৩:০৮
ছবি: সংগৃহীত

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) শুরুটা ভালোই করেছে চেন্নাই সুপার কিংস। তারপরও একটা জায়গায় শঙ্কা আছে পাঁচ ম্যাচে তিনটাতেই জয় পাওয়া দলটার। আসরে খেলা সবগুলোই ম্যাচেই বেশ ভুগেছেন তাদের পেসাররা। যার ফলে অতিরিক্ত রানের পাশাপাশি সময়ও নষ্ট হয়েছে। নির্ধারিত সময়ে ইনিংস শেষ করতে না পারলে আর্থিক জরিমানার সঙ্গে ম্যাচ থেকেও নিষিদ্ধ হতে পারেন অধিনায়ক। যারফলে চেন্নাই অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকে নিয়ে শঙ্কা প্রকাশ করেছেন বীরেন্দর শেবাগ।

ভারতের সাবেক এই ক্রিকেটার বলেন, 'ধোনিকে দেখে খুশি মনে হচ্ছে না। ওর দলের বোলাররা নো–ওয়াইড দেওয়া কমাতে পারছে না। অতিরিক্ত রান দেওয়ার কারণে প্রতি ম্যাচেই ২ থেকে ৩ ওভার বেশি বোলিং করতে হচ্ছে। একটা পর্যায়ে গিয়ে এমন যেন না হয় যে ধোনিকে নিষিদ্ধ করা হয়েছে আর চেন্নাই অন্য কারও নেতৃত্বে খেলছে।

আমি প্রথম দিন (উদ্বোধনী ম্যাচ) খেলা দেখেই বলেছি, ওদের বোলিং বিভাগ দুর্বল। এটা নিয়ে ওদের কাজ করতে হবে। এই মৌসুমে কতটুকু উন্নতি করতে পারবে জানি না। তবু হাতে যা পুঁজি আছে, সেটারই যথাযথ ব্যবহার করতে হবে। বোলারদের আরও নির্ভুল হতে হবে। বেঙ্গালুরুর বিপক্ষে ম্যাচের দিকে তাকান, ওরা ৩০ থেকে ৩৫টা ডট বল করেছে। তার মানে, প্রায় ৬ ওভার কোনো রান দেয়নি। এরপরেও ২১৮ রান দিয়ে ফেলেছে। কারণ, অতিরিক্ত বলগুলোতে অনেক চার–ছক্কা খেয়েছে।-আরও যোগ করেন শেবাগ।

নয়াশতাব্দী/এফআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ